এসি ফেল, গরম থেকে বাঁচতে গাড়ির মধ্যে অভিনব জুগাড় তিন বন্ধুর, রইল ভিডিয়ো

Avatar

Published on:

Hyundai Santro Converted to Swimming Pool

এপ্রিলের চাঁদি ফাটা রোদে ভারতবাসীর বেহাল অবস্থা। অস্বস্তিকর গরম থেকে রেহাই পেতে কত মানুষ কতই না পন্থা অবলম্বন করছেন। তবে এখন এমন এক চমকপ্রদ দৃশ্য সামনে এসেছে, যা রীতিমতো তাজ্জব করে দেবে। গ্রীষ্মের হাঁসফাঁসানি থেকে স্বস্তি পেতে একসময়কার অতি জনপ্রিয় হ্যাচব্যাক গাড়ি Hyundai Santro-কে সুইমিং পুল বানিয়ে ফেলেছেন একদল যুবক। মুহূর্তে ভাইরাল হয়েছে সেই মজাদার ভিডিও।

Hyundai Santro-কে সুইমিং পুল বানালেন একদল যুবক

একটি ইনস্টাগ্রামে পেজ থেকে পোস্ট করা রিলসে দেখা যাচ্ছে, রাস্তার পাশে একটি মেরুন কালারের Hyundai Santro দাঁড়িয়ে আছে। ক্যামেরা কিছুদূর এগোতেই গাড়ির ভেতরে দৃশ্য সামনে এলো, যা দেখলে চোখ ছানাবড়া হওয়ার জোগাড়। ভেতরে গলা পর্যন্ত জলে বসে রয়েছেন তিন যুবক। হাতে রয়েছে ঠান্ডা পানীয় এবং স্ন্যাকস। তাঁদের স্ফূর্তি দেখে এটি আদৌ একটি গাড়ির অন্দরমহল নাকি সুইমিং পুল, তা বোঝা দায়।

গাড়ির ভেতরে বিছানো রয়েছে একটি নীল রঙের টারপপোলিন শিট। এটি জল ধরে রাখতে সাহায্য করছে। গাড়ির বিভিন্ন যন্ত্রাংশে জল ঢুকে যাওয়া থেকেও প্রতিরোধ ব্যবস্থা গড়ে তুলেছে এই শিট। অর্থাৎ গাড়িটি এখনও রাস্তায় চলাচলের উপযোগী রয়েছে বলেই মনে হচ্ছে। ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষ এই ভিডিওটি দেখে নিজেদের প্রতিক্রিয়া দিয়েছেন।

প্রসঙ্গত, সেই 1998-এ ভারতের বাজারে প্রথম লঞ্চ হয়েছিল Hyundai Santro গাড়ি। হ্যাচব্যাক হওয়া সত্ত্বেও ভেতরের বড়সড় জায়গা ক্রেতাদের আকৃষ্ট করত। গাড়ির ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন সুপারস্টার শাহরুখ খান। দু’দশক ধরে এটি এদেশে বিক্রি করে সংস্থা। এরপর উৎপাদন বন্ধ করে দেওয়া হয়।

সঙ্গে থাকুন ➥