Diwali Discount: দীপাবলির ফাটাফাটি অফার, 7 লক্ষ টাকা সস্তা হয়ে গেল এই গাড়ি

Avatar

Published on:

nearly-rs-7-lakh-discount-on-volvo-xc40-recharge-xc60-this-diwali-check-new-price

দীপাবলির সময়টা নতুন গাড়ি কেনার জন্য সবচেয়ে শুভ হিসাবে বিবেচিত হয়। ফলে উৎসবের মরসুম শুরু হতেই ক্রেতা ধরতে ডিসকাউন্টের ঝুলি নিয়ে চলে আসে গাড়ি নির্মাতারা এবং তাদের ডিলাররা। মাস-মার্কেট কার অর্থাৎ আমজনতার জন্য আদর্শ গাড়ির পাশাপাশি দামী প্রিমিয়াম গাড়িতেও এখন অফারের ছড়াছড়ি। তেমনই এবার দীপাবলি উপলক্ষে ৭ লাখ টাকার বিশাল ছাড়ের ঘোষণা করল বিখ্যাত সুইডিশ সংস্থা।

Volvo বিশাল ডিসকাউন্ট অফারের ঘোষণা করল

“ফেস্টিভ ডিলাইট” অফারের অংশ হিসেবে ভলভো তার দুটি মডেলের উপর মোটা অঙ্কের ছাড় দিচ্ছে। একটি মডেল হল XC40 Recharge (বৈদ্যুতিক)। আর অন্যটি এসইউভি, XC60। প্রথম গাড়িটির ক্ষেত্রে ৩ বছরের কমপ্লিমেন্টারি রোড সাইড অ্যাসিস্টেন্স, ৩ বছরের কম্প্রেশনসিভ ওয়ারেন্টি, ৩ বছরের ভলভো কার সার্ভিস প্ল্যান ও ৪ বছরের ডিজিটাল সার্ভিস থাকছে। পাশাপাশি ব্যাটারির উপরে থাকছে ৩ বছর পর্যন্ত ওয়ারেন্টি। সঙ্গে দেওয়া হবে ১১ কিলোওয়াটের দেয়ালে লাগানো বক্স চার্জার।

দীপাবলীর ডিসকাউন্ট যুক্ত হওয়ার ফলে ইলেকট্রিক এসইউভিটির দাম (এক্স শোরুম) ৫৬.৯০ লাখ থেকে কমে হয়েছে ৫৫.১২ লাখ টাকা (এক্স-শোরুম। অর্থাৎ XC40 Recharge-এর উপর ১,৭৮,৫০০ টাকার ছাড় পাবেন গ্রাহকরা। অন্যদিকে, বিলাসবহুল এসইউভি মডেল XC60 পাওয়া যাচ্ছে সর্বাধিক ৬.৯৫ লক্ষ টাকা ক্যাশ ডিসকাউন্ট। যার ফলে গাড়িটির দাম ৬৭.৮৫ লক্ষ টাকা থেকে কমে দাঁড়াবে ৬০.৯০ লক্ষ টাকায় (এক্স শোরুম)।

উল্লেখ্য, “ফেস্টিভ ডিলাইট” অফার সম্পর্কে কয়েকটি বিষয় গ্রাহকদের মাথায় রাখা প্রয়োজন। এই অফার চালু থাকবে নির্দিষ্ট কিছু সময়ের জন্য। ডিলারদের কাছে স্টক থাকা পর্যন্তই মিলবে বেনিফিট। ভলভোর ভারতীয় পোর্টফোলিওতে থাকা এই দুটি গাড়ি বাদে অন্য মডেলগুলির উপর কোনো ধরনের ডিসকাউন্ট উপলব্ধ নয়। বিস্তারিত জানতে নিকটবর্তী ভলভো ডিলারশিপে খোঁজ নিতে পারেন।

সঙ্গে থাকুন ➥