Nissan Magnite: 1 লক্ষ বিক্রির মাইলস্টোন ছুঁল নিসানের ম্যাগনাইট SUV, দমদার লুক ও পারফরম্যান্সেই বাজিমাত

Avatar

Published on:

Nissan magnite suv crosses one lakh sales milestone in india

ভারতের এসইউভি গাড়ির জগতে Nissan Magnite একটি উজ্জ্বল নক্ষত্র। এখন এই গাড়িটি ভারতে এক লক্ষ বিক্রির মাইলফলক স্পর্শ করেছে বলে জানিয়েছে নিসান (Nissan)। জানিয়ে রাখি, ২০২০ সালে ভারতের বাজারে পথ চলা শুরু করেছিল ম্যাগনাইট। সে সময় দাম ছিল ৪.৯৯ লাখ টাকা (এক্স-শোরুম)। যেখানে বর্তমানে প্যাসেঞ্জার ভেহিকেল মার্কেটে সাব-ফোর মিটার গাড়িগুলির মধ্যে প্রতিযোগিতা চরমে আর যেভাবে নিত্যনতুন মডেল লঞ্চ হয়ে চলেছে, তাতে Magnite-এর এই সাফল্যে অভিভূত নিসান।

Nissan Magnite-এর এক লাখ ইউনিট বিক্রি পার করল

Maruti Suzuki Brezza, Hyundai Venue, Kia Sonet ও Tata Nexon-এর মতো রাশভারী প্রতিপক্ষদের সাথে লড়াই চালিয়েও এক লাখ ইউনিট বেচাকেনার মাইলফলক স্পর্শ করতে পেরেছে Nissan Magnite। মজার বিষয় হচ্ছে, বর্তমানে এই একটি মাত্র মডেল ভারতে বিক্রি করে নিসান। ভারতের পাশাপাশি গাড়িটি একাধিক আন্তর্জাতিক বাজারে রপ্তানি করে সংস্থা।

Nissan এনেছে Nissan One প্ল্যাটফর্ম

ম্যাগনাইট-এর এক লক্ষ ইউনিট বিক্রিবাটা ঘোষণার পাশাপাশি নিসান তাদের ‘ওয়ান’ প্ল্যাটফর্ম লঞ্চের কথা জানিয়েছে। সংস্থার দাবি এটি তাদের ওয়েব ভিত্তিক আর্কিটেকচর, যা ক্রেতাদের প্রত্যাশা পূরণ করবে বলে অভিমত নিসানের। এই প্ল্যাটফর্মটি ক্রেতাদের বিভিন্ন ফেসিলিটি যেমন ড্রাইভ রিকোয়েস্ট, বুকিং, রিয়েল টাইম সার্ভিস রিকোয়েস্ট, রেফারেল প্রোগ্রাম, ইত্যাদি অফার করবে।

Nissan One প্ল্যাটফর্ম প্রসঙ্গে সংস্থার মার্কেটিং ডিরেক্টর মোহন উইলসন মন্তব্য করেছেন, “তথ্যের পাশাপাশি বিভিন্ন ক্রেতাদের নানান কাস্টমাইজেশনের চাহিদা পূরণ করবে এটি। রেফারের মাধ্যমে আয় করার প্রোগ্রাম, অটোমোবাইল শিল্পে এই প্রথম। আমাদের ক্রেতাদের বিশ্বাসের জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনে এটি এক প্রক্রিয়া।”

সঙ্গে থাকুন ➥