Car Discount: পুজোর আগে 87,000 টাকার বিশাল ছাড় এই গাড়িতে, অফার হাতছাড়া হলে পস্তাবেন

Avatar

Published on:

Nissan Motor India Introduces Onam Offers

বাংলার দুর্গোৎসবের মতোই কেরলে ওনাম উৎসবের মাহাত্ম্য রয়েছে। সে রাজ্যের উচ্চ-মধ্য-নিম্নবিত্ত সকলেই মাতোয়ারা হয়ে ওঠেন উৎসবের এই দিনগুলিতে। ফলে প্রতি বছরই অন্যান্য সামগ্রীর মতোই ওনামে গাড়ি বিক্রি ব্যাপক বাড়তে দেখা যায়। সেই সুযোগের সদ্ব্যবহার নিসান মোটর ইন্ডিয়া (Nissan Motor India) কেরলবাসীর জন্য স্পেশাল অফারের ঘোষণা করল। আগস্ট মাস জুড়ে জাপানি ব্র্যান্ডটি তাদের বেস্ট সেলিং মডেলে সর্বোচ্চ ৮৭,০০০ টাকার সুযোগ-সুবিধা দেওয়ার ঘোষণা করেছে। আর তা হল কম্প্যাক্ট এসইউভি Magnite।

Nissan Magnite-এ চলছে আকর্ষণীয় অফার

বেনিফিটের আওতায় একাধিক সুযোগ-সুবিধার কথা জানিয়েছে নিসান। যেমন তিন বছরের প্রিপেড মেনটেনেন্স প্ল্যান বা পিএনপি। সাম্প্রতিক সময়ে গাড়ি শিল্পে যা বিশেষ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়াও, রয়েছে ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ৫,০০০ টাকার অ্যাক্সেসরিজ এবং ৫০০০ টাকার স্পেশাল কর্পোরেট বেনিফিট। এছাড়া Nissan Renault Financial Services India-র মাধ্যমে ৬.৯৯% সুদের হারে গাড়ি ফাইন্যান্স করার ব্যবস্থা আছে।

নিসান মোটর ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড-এর ডিরেক্টর মার্কেটিং (প্রোডাক্ট ও কাস্টমার এক্সপেরিয়েন্স) মোহন উইলসন বলেন, “নিসানের তরফে ওনামের মতো ভারতীয় উৎসবের উদযাপন করতে পেরে আমরা আপ্লুত। এই সময়ে আমরা আমাদের ক্রেতাদের বিশেষ ব্যাতিক্রমী বেনিফিট অফার করে থাকি। এবারেও আমরা সকল কেরলবাসীর জন্য উৎসবের মরসুমে আকর্ষণীয় অফারের ঘোষণা করেছি।”

প্রসঙ্গত, নিসান ভারতে সম্প্রতি ম্যাগনাইট গাড়িটির নতুন Geza স্পেশাল এডিশন লঞ্চ করেছে। যা ২২.৮৬ সেন্টিমিটার অ্যান্ড্রয়েড অটো টাচস্ক্রিন ওয়্যারলেস কানেক্টিভিটি, প্রিমিয়াম স্পিকার, একটি ট্রাজেক্টরি রিয়ার ক্যামেরা এবং অ্যাপ ভিত্তিক কন্ট্রোল সহ অ্যম্বিয়েন্ট লাইটিং পেয়েছে। Magnite Geza এডিশনের মূল্য ৭.৩৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

গাড়িটির সেফটিও আপডেট দেওয়া হয়েছে। যেমন এতে অফার করা হয়েছে ইলেকট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম, ট্রাকশন কন্ট্রোল সিস্টেম, হিল স্টার্ট অ্যাসিস্ট এবং টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম। উল্লেখ্য, গ্লোবাল এনক্যাপ ক্র্যাশ টেস্টে নিসান ম্যাগনাইট ফোর স্টার রেটিং পেয়েছে।

সঙ্গে থাকুন ➥