ছাড়ের মেয়াদ আবার বাড়াল Ola Electric, স্কুটার 25,000 টাকা সস্তায় আরও এক মাস

Avatar

Published on:

ola-electric-extends-discounts-s1-pro-s1-air-and-s1-x-till-march-2024-check-all-offers

এই দুর্মূল্যের বাজারে যে কোনো দ্রব্যে সামান্য কিছুও ছাড় পাওয়া গেলেই ক্রেতারা সেটি কিনতে ঝাঁপিয়ে পড়েন। আর প্রসঙ্গ যদি হয় ইলেকট্রিক স্কুটার, তাও যদি লোভনীয় ডিসকাউন্টে কেনা যায়, সেক্ষেত্রে মানুষের ভিড় যে উপচে পড়বে তা আর বলার অপেক্ষা রাখে না। সেই সুযোগটাই কাজে লাগাচ্ছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। বর্তমানে দেশের বৃহত্তম ইভি টু হুইলার কোম্পানিটি তাদের ডিসকাউন্টের মেয়াদ ২৯ ফেব্রুয়ারি থেকে ৩১ মার্চ, ২০২৪ পর্যন্ত বাড়ানোর ঘোষণা করেছে। ফলে যারা ইলেকট্রিক স্কুটার কিনবেন বলে মনস্থির করে রেখেছিলেন তাদের জন্য ২৫,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সমেত কেনার আরও একবার সুযোগ এলো।

Ola Electric স্কুটারে ডিসকাউন্টের মেয়াদ বাড়ালো

জানিয়ে রাখি, এন্ট্রি লেভেল মডেলটি ডিসকাউন্টের আওতা থেকে বাইরে রেখেছে ওলা। সংস্থা সূত্রে জানানো হয়েছে, ফ্ল্যাগশিপ মডেল Ola S1 Pro Gen 2 এমনি সময় কিনতে গেলে খরচ পড়ে ১,৪৭,৪৯৯ টাকা (এক্স-শোরুম)। কিন্তু ডিসকাউন্ট যোগ হওয়ার ফলে মডেলটির মূল্য কমে হয়েছে ১,২৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। অর্থাৎ ১৭,৫০০ টাকার ছাড় দেওয়া হচ্ছে।

অন্যদিকে তুলনামূলক সস্তার Ola S1 Air-এর এখনকার মূল্য হয়েছে ১,০৪,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। ডিসকাউন্ট বাদ দিলে এটি কেনার জন্য ক্রেতাদের গুনতে হতো ১,১৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। তবে সবচেয়ে বেশি ডিসকাউন্ট মিলছে নতুন Ola S1 X+ -এ। যার পরিমাণ ২৫,০০০ টাকা। ফলে ১,০৯,৯৯৯ টাকা দামের বদলে এখন ৮৪,৯৯৯ টাকায় (এক্স-শোরুম) কেনা যাচ্ছে।

ডিসকাউন্টের ফলে Ola S1 X+ স্কুটারের র দাম Ola S1 X (৩ কিলোওয়াট আওয়ার) মডেলটির চাইতেও কমে গিয়েছে। এই ৩ কিলোওয়াট আওয়ার S1 X-এর দাম ৮৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)। প্রসঙ্গত, আগেই উল্লেখ করা হয়েছে, ২ কিলোওয়াট আওয়ার ব্যাটারি যুক্ত এন্ট্রি লেভেল Ola S1 X অফারের আওতা থেকে বাইরে রাখা হয়েছে। এটির বর্তমান মূল্য ৭৯,৯৯৯ টাকা (এক্স-শোরুম)।

এদিকে, সম্প্রতি ওলা তাদের ইলেকট্রিক স্কুটারে ৮ বছর অথবা ৮০ হাজার কিলোমিটারের (যেটি আগে হবে) ওয়ারেন্টি অফার করছে। এই কারণেই আরও বেশি সংখ্যক ক্রেতা তাদের ই-স্কুটার কিনতে আকৃষ্ট হচ্ছেন বলেছে জানিয়েছে কোম্পানি। আবার সার্ভিস নেটওয়ার্ক ৫০% পর্যন্ত সম্প্রসারণের পরিকল্পনা করছে সংস্থা। বর্তমানে ভারতে তাদের ৪১৪টি সার্ভিস সেন্টার রয়েছে।

সঙ্গে থাকুন ➥