ইলেকট্রিক স্কুটার ও বাইকে 40,000 টাকা ছাড়, দীপাবলিতে ফাটাফাটি অফার আনল Pure EV

Avatar

Published on:

Pure EV Diwali Offer

দীপাবলি উপলক্ষ্যে মানুষের মধ্যে ব্যাপক কেনাকাটার যে ঝোঁক দেখা যায়, তার সদ্ব্যবহার করতে পিওর ইভি (Pure EV) ‘ভেহিকেল এক্সচেঞ্জ প্রোগ্রাম’ নামে এক নতুন উদ্যোগের ঘোষণা করেছে। সংস্থা যার আওতায় ৪০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক, ১৫,০০০ থেকে ২০,০০০ টাকার ফেস্টিভ ডিল সহ নানা সুযোগ-সুবিধা প্রদান করবে। অঞ্চল বিশেষে ৬ থেকে ৯ নভেম্বর এবং আবার ৮ থেকে ১২ নভেম্বর পর্যন্ত দেশজুড়ে পিওর ইভির সমস্ত ডিলারশিপে এই অফার চালু থাকবে বলে জানিয়েছে কোম্পানি।

Pure EV লঞ্চ করল দীপাবলি অফার

এই ভেহিকেল এক্সচেঞ্জ প্রোগ্রাম সর্বপ্রথম হায়দ্রাবাদে লঞ্চ করা হয়েছিল। চার দিনের সেই পাইলট প্রোগ্রামে সেখানে ব্যাপক সাফল্য দেখে গোটা দেশেই এই অফার চালু করেছে সংস্থা। বিদ্যমান ক্রেতারা ব্যাটারি এক্সচেঞ্জ প্রসেসের বিপুল প্রশংসা করেছেন। এই প্রসঙ্গে পিওর ইভি-র সহ প্রতিষ্ঠাতা এবং সিইও রোহিত ভাদেরা বলেন, হায়দ্রাবাদে ‘ভেহিকেল এক্সচেঞ্জ প্রোগ্রাম’-এর সাফল্য দেখে আমরা আপ্লুত। সমগ্র ভারতে এটি ব্যাপক সফলতা পাবে বলেই আমরা আশা করছি। আমাদের এক্সচেঞ্জ প্রোগ্রাম ভারতে বৈদ্যুতিক যানবাহনের ব্যবহার বৃদ্ধিতে সহায়তা করছে।”

পিওর ইভির ভেহিকেল এক্সচেঞ্জ প্রোগ্রামমের হাইলাইট

ইন্টিগ্রেটেড প্রেসটিভ বোনানজা – ফেস্টিভ্যাল অফারের আওতায় এক্সচেঞ্জ বেনিফিটে মিলছে ৬০,০০০ টাকার সুবিধা।

অটোমেটেড ভ্যালুয়েশন সফটওয়্যার – ফুল অটোমেটেড ভ্যালুয়েশন সফটওয়্যার নিয়ে এসেছে কোম্পানিটি, যা ইন্ডাস্ট্রির প্রথম বলা যায়। ফলে পুরনো টু-হুইলারে ন্যায্য দাম পাচ্ছেন ক্রেতারা। পিওর ইভির বেশি রেঞ্জের ইলেকট্রিক স্কুটার ও মোটরসাইকেলগুলি ক্রেতাদের ব্যাপকভাবে আকৃষ্ট করছে।

সঙ্গে থাকুন ➥