পুরনো গাড়ি পাল্টে নতুন গাড়িতে চেপে বাড়ি ফিরুন, দারুণ সুযোগ আনল Pure EV

Avatar

Published on:

Pure EV India 1st Electric Vehicle Exchange Program

ইলেকট্রিক ভেহিকেল ভবিষ্যৎ। তেল খরচ বাঁচানোর কথা চিন্তা করে এখন অনেকেই ব্যাটারি চালিত বাইক বা স্কুটার কিনছেন। ক্রেতাদের সুবিধার্থে প্রায়ই বিভিন্ন কোম্পানি পুরনো পেট্রল টু-হুইলার বদলে বৈদ্যুতিক স্কুটার বাড়ি নিয়ে আসার সুযোগ দিয়ে থাকে। এখন তেমনই এক অফারের ঘোষণা করেছে পিওর ইভি (Pure EV)। সংস্থাটি ইলেকট্রিক ভেহিকেল এক্সচেঞ্জ প্রোগ্রাম চালু করেছে।

Pure EV আনল ইলেকট্রিক ভেহিকেল এক্সচেঞ্জ প্রোগ্রাম

পিওর ইভি জানিয়েছে তারা পুরনো ইন্টার্নাল কম্বাশন ইঞ্জিন বা (আইসিই) টু-হুইলারের পাশাপাশি ইলেকট্রিক স্কুটার অথবা বাইক এক্সচেঞ্জ করে নতুন মডেল কেনার সুযোগ দিচ্ছে। এতে করে অসংখ্য ক্রেতা অফারের প্রতি আকৃষ্ট হবেন বলেই আশাবাদী সংস্থা। ফলে ক্রেতাদের মধ্যে এক্সচেঞ্জ করানোর হিড়িক বাড়বে।

এক্সচেঞ্জ ক্যাম্পে ক্রেতারা নিজেদের পুরনো ইলেকট্রিক অথবা পেট্রোল চালিত দু’চাকা গাড়ি আনা মাত্রই কর্তৃপক্ষের তরফে এক্সচেঞ্জ ভ্যালু জানিয়ে দেওয়া হচ্ছে। তারপর পুরনো মডেলের দাম সংস্থার নতুন ইভি টু-হুইলার থেকে বাদ দেওয়া হচ্ছে। ফলে আপফ্রন্ট কস্ট কমার পাশাপাশি ডাউনপেমেন্ট এবং মাসিক কিস্তির অঙ্কও কমে আসছে।

এই নতুন অফার ক্রেতাদের সুবিধা প্রদানের পাশাপাশি ব্র্যান্ডের প্রচার বাড়াতে সহায়তা করছে। এর ফলে প্রতিপক্ষদের টক্কর দেওয়া আরও সহজ হয়ে দাঁড়াবে বলেই মনে করছে সংস্থা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসছেন আগ্রহী ক্রেতারা। ইতিমধ্যেই ১০০০-এর বেশি ক্রেতা এই সোয়াপ প্রোগ্রামের সুবিধা নিয়েছেন বলে জানিয়েছে কোম্পানি। পুরনো মডেলের অবস্থার ওপর নির্ভর করে সর্বোচ্চ ৩৮,০০০ টাকা অফার করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥