Suzuki-র সঙ্গে জোট বাঁধল Bajaj, উপকৃত হবেন লক্ষ লক্ষ ক্রেতা

Avatar

Published on:

Suzuki Motorcycle India MoU with Bajaj Finance

জাপানি গাড়ি নির্মাতা সুজুকি মোটর কর্পোরেশনের ভারতীয় শাখা, সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড সম্প্রতি বাজাজ ফিনান্স লিমিটেড (BFL) এর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে। ভারতের অন্যতম নামী আর্থিক প্রতিষ্ঠান বাজাজ ফিনসার্ভ লিমিটেড। আর তাদেরই অধীনস্থ কোম্পানি হল বাজাজ ফিনান্স লিমিটেড। সুজুকির দু’চাকা গাড়ি কেনার জন্য গ্রাহকদের সহজে ঋণের ব্যবস্থা করে দিতেই এই জোট।

Suzuki ও Bajaj Finance হাত মেলাল

বাজাজের সঙ্গে জোট বন্ধনের ফলে সুজুকির বাইক ও ও স্কুটার কেনার ক্ষেত্রে আকর্ষণীয় সুদের হারে সহজ ফিন্যান্স অপশন সরবরাহ করা হবে ক্রেতাদের। এছাড়া, নূন্যতম ডকুমেন্ট দেখিয়ে ক’মিনিটের মধ্যেই ঝঞ্ঝাটমুক্ত লোন পাবেন ক্রেতারা। উপরন্তু বিভিন্ন স্কিম, ডিজিটাল লগ-ইন, ২৪×৭ অপারেশনাল সাপোর্ট এবং প্রি-আপ্রুভড অফারের ব্যবস্থা করে দিচ্ছে বাজাজ ফিন্যান্স।

এই প্রসঙ্গে সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বলেন, “ভারতের বাজারে আমাদের ক্রমবর্ধমান উন্নতির কথা মাথায় রেখে এই অর্থনৈতিক মেলবন্ধন করাটা খুবই তাৎপর্যপূর্ণ সিদ্ধান্ত হয়েছে। ক্রেতারা যাতে দরকার মতো সন্তোষজনক অফার পেতে পারে সেই জন্যই এই অর্থনৈতিক গাঁটছড়া বাঁধা যথাযথ হয়েছে। আমি দৃঢ়তার সাথে বলতে পারি যে বাজাজ ফিন্যান্স লিমিটেডের সাথে এই মেলবন্ধন নিঃসন্দেহে আমাদের গ্রাহকদের চাহিদা পূরণের ক্ষেত্রে আরও এক ধাপ এগিয়ে দিয়েছে। একইসঙ্গে আমাদের অর্থনৈতিক উন্নতির পরিকল্পনাকেও সম্পূর্ণরূপে সহযোগিতা করছে।”

অন্যদিকে, বাজাজ ফিন্যান্স লিমিটেডের পার্সোনাল লোন এবং সেল বিভাগের সভাপতি অমিত রঘুবংশী বলেন, “সুজুকি মোটরসাইকেল ইন্ডিয়ার মতো স্বনামধন্য দ্বিচাকা নির্মাতার সাথে জোট বেঁধে আমরা বিপুল সংখ্যক টু-হুইলার গ্রাহকদের কাছে পৌঁছানোর সুযোগ পেলাম। এটা খুবই গর্বের বিষয় যে এই যৌথ পথচলার মাধ্যমে দেশের লক্ষ লক্ষ ক্রেতাদের যথোপযুক্ত পরিষেবা দিয়ে তাদের সন্তুষ্ট করতে পারবে।”

সঙ্গে থাকুন ➥