Tata Motors: এক ধাক্কায় 80,000 টাকা সস্তা হল টাটার গাড়ি, মধবিত্তের জন্য সুবর্ণ সুযোগ

Avatar

Published on:

tata-motors-announces-onam-offers-in-kerala-up-to-rs-80000-discounts-on-nexon-punch-safari-harrier

আগস্ট মাসের শেষেই দক্ষিণের রাজ্য কেরালাতে অনুষ্ঠিত হতে চলেছে ঐতিহ্যবাহী ওনাম উৎসব। এই উপলক্ষে টাটা মোটরস সেই রাজ্যে তাদের গ্রাহকদের কথা মাথায় রেখে সমস্ত বিভিন্ন মডেলে আকর্ষণীয় ছাড়ের কথা ঘোষণা করেছে। ওনামের মত পবিত্র উৎসবে নিজেদের ব্যবসাকে আরও সমৃদ্ধ করতে ক্রেতাদের সুবিধার্থে নতুন অফার ব্যবস্থা করেছে সংস্থাটি। কেরালায় টাটার আইসিই থেকে শুরু করে ইভি ও এসইউভির উপর সর্বোচ্চ ৮০,০০০ টাকা অব্দি ডিসকাউন্ট উপলব্ধ হবে। এছাড়াও ডেলিভারির সময় গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় নিশ্চিত উপহার।

Tata Motors আকর্ষণীয় ডিসকাউন্ট অফার নিয়ে হাজির

গাড়ি কেনার বিষয়টি সহজ-সরল করার জন্য উদ্দেশ্যে টাটা মোটরস গাঁটছড়া বেঁধেছে শীর্ষস্থানীয় ব্যাঙ্ক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে। এর ফলে গাড়ির অন-রোড দামের ১০০ শতাংশ লোন হিসাবে মিলবে। আবার মাসিক কিস্তির ক্ষেত্রে পাওয়া যাবে ইএমআই হলিডে। এখন গাড়ি কিনে পরে মূল্য মেটানোর সুযোগ অর্থাৎ ‘বাই নাউ পে লেটার’ অপশনও রেখেছে টাটা।

বিভিন্ন গাড়িতে থাকা অফারের তালিকা:

টাটা মোটরসের প্রেস রিলিজ থেকে জানা গিয়েছে, এন্ট্রি লেভেল মডেল যেমন Tiago এবং Tigor এর উপর মোট ৫০,০০০ টাকা অব্দি ছাড় পাওয়া যাবে। Tigor এর বৈদ্যুতিক ভার্সনে মিলবে ৮০,০০০ টাকার সর্বোচ্চ ডিসকাউন্টে। অপর হাতে থাকা ভারতের অন্যতম সুরক্ষিত হ্যাচব্যাক Altroz এর উপর সর্বাধিক ৪০,০০০ টাকা অব্দি ছাড়ের সুবিধা পাবেন গ্রাহকরা। আর টাটার জনপ্রিয়তম মাইক্রো এসইউভি Punch মিলবে ২৫,০০০ টাকার বেনিফিট সহ।

সংস্থার বেস্ট সেলিং কম্প্যাক্ট এসইউভি Nexon এর পেট্রোল ভার্সনের ক্ষেত্রে ২৪,০০০ টাকা অব্দি ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আর ডিজেল ভ্যারিয়েন্ট ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড়ে মিলবে। গ্রাহকদের চমকে দিতে ওয়ারেন্টির সময়সীমা বাড়ানোর সাথে Nexon EV Prime এবং Nexon EV Max যথাক্রমে ৫৬,০০০ এবং ৬১,০০০ টাকার অফারে উপলব্ধ হবে। Harrier এবং Safari এর ক্রেতারা অবশ্য এর থেকে আরও বেশি অর্থাৎ ৭০,০০০ টাকার অফার পাবেন।
ওনাম উৎসবের এই বিপুল ডিসকাউন্ট প্রসঙ্গে টাটা মোটরস প্যাসেঞ্জার ভেইকেলস লিমিটেডের মার্কেটিং প্রধান বিনয় পান্থ নিজের মতামত প্রকাশ করেছেন। তিনি বলেছেন, “কেরালার বাজার সব সময় আমাদের জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ। আর এখানকার গ্রাহকদের বিশ্বস্ততা এবং সততা আমাদের সফলতার অন্যতম চাবিকাঠি। সমগ্র রাজ্যে ছড়িয়ে রয়েছে আমাদের ৬৫ টি সার্ভিস সেন্টার এবং ১০৫টি সেলস আউটলেট। সবমিলিয়ে আমাদের শ্রম এবং নিষ্ঠার সহযোগে ক্রেতাদের সেরা পরিষেবা দেওয়ার জন্য টাটা মোটরস সর্বদা অঙ্গীকারবদ্ধ।”

সঙ্গে থাকুন ➥