নতুন গাড়ি কিনবেন? স্টক খালি করছে Tata, 2.60 লক্ষ টাকা পর্যন্ত ছাড়, তাহলে দেরি কেন

Avatar

Published on:

Tata Nexon EV Prime & Max Discount Offer

এ বছর পুজোর আগে অর্থাৎ সেপ্টেম্বরে টাটা মোটরস (Tata Motors) ভারতের বাজারে Nexon EV Facelift লঞ্চ করেছিল। যা ইতিমধ্যেই বাজারে ভাল রেসপন্স পেয়েছে। তবে এখন শোনা যাচ্ছে, পুরনো নেক্সন ইভি অর্থাৎ প্রাক-ফেসলিফ্ট মডেলের স্টক জমে রয়েছে ডিলারদের কাছে। সূত্রের দাবি, নতুন বছরের আগে সেই স্টক ক্লিয়ার করতে বিরাট ডিসকাউন্ট অফার করছে টাটা। প্রি-ফেসলিফ্ট-ফেসলিফ্ট Nexon EV Prime এবং Max-এ বর্তমানে সর্বাধিক ২.৬০ লাখ টাকার সাশ্রয়ে কেনা যাবে বলে জানা গিয়েছে।

Tata Nexon EV Prime ও Max মিলছে 2.60 লাখ টাকা ডিসকাউন্টে

৩১ ডিসেম্বর পর্যন্ত বৈধ এই অফারের আওতায় রয়েছে ক্যাশ ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাস। তবে স্টক শেষ না হওয়া পর্যন্তই অফার চালু রাখার কথাও বলা হয়েছে। আগের প্রজন্মের নেক্সন ইভি প্রাইম সর্বোচ্চ ১.৪০ লাখ টাকা ক্যাশ ডিসকাউন্ট ও ৫০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস সমেত কেনা যাচ্ছে। আবার নেক্সন ইভি ম্যাক্স-এ পাওয়া যাচ্ছে ২.১০ লাখ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ৫০,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস।

ডিসকাউন্ট যোগ হওয়ার ফলে, নেক্সন-এর প্রাইম ভ্যারিয়েন্টের এক্স-শোরুম মূল্য ১২.৬০-১৪.৬০ লাখ টাকা দাঁড়িয়েছে। যেখানে ম্যাক্স ট্রিমের দাম পড়বে ১৩.৮৯-১৬.৯৪ লাখ টাকা (এক্স-শোরুম)। অন্যদিকে, নতুন লঞ্চ হওয়া নেক্সন ইভি ফেসলিফ্ট-কেও অফারের আওতায় আনা হয়েছে। বাছাই করা কয়েকটি মডেলে পাওয়া যাচ্ছে সর্বাধিক ৩৫,০০০ টাকার ছাড়। Nexon EV Facelift-এর মিডিয়াম-রেঞ্জ ও লং-রেঞ্জ ভ্যারিয়েন্টটের Fearless+ ও Fearless+ S ট্রিমে দেওয়া হচ্ছে ৩৫,০০০ টাকা পর্যন্ত বেনিফিট।

অফার যোগ করে Nexon EV Facelift-এর মিডিয়াম এবং লং রেঞ্জ ভ্যারিয়েন্টের দাম পড়বে ১৬.৬৯ থেকে ১৯.১৯ লাখ টাকার মধ্যে। জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই গাড়ি কেনার আগে নিকটবর্তী শোরুম থেকে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

সঙ্গে থাকুন ➥