নতুন TVS Apache RR310 থেকে নয়া KTM Duke, পুজোর বাজার কাঁপাবে 3 দুর্ধর্ষ বাইক

Avatar

Published on:

Top 3 Upcoming Bikes Launch Soon

আগস্টে ভারতের টু-হুইলার শিল্পে ঝড় তুলেছে কোম্পানিগুলি। Hero Karizma XMR, Honda SP 160, Ola S1 লাইনআপ, TVS X ই-স্কুটারের মত রাশভারী টু-হুইলারগুলি লঞ্চ হয়েছে। সেপ্টেম্বরেও যার ধারা অব্যাহত থাকবে বলেই জানা গেছে। ইতিমধ্যেই নতুন প্রজন্মের Royal Enfield Bullet 350-র হাত ধরে যার শুভারম্ভ হয়ে গিয়েছে। এছাড়া আরও তিনটি প্রতাপশালী মোটরসাইকেল লঞ্চ করবে এই মাসে। আসন্ন মডেলগুলি সম্পর্কে তাহলে বিস্তারিত জেনে নেওয়া যাক।

TVS Apache RR 310 -এর নেকেড বাইক

BMW-র সাথে জুটি বেঁধে টিভিএস ভারতে Apache RR 310 নিয়ে এসেছে। এবারে তারা একটি নেকেড স্ট্রিটফাইটার বাইক লঞ্চের পরিকল্পনা করছে। যেটি Apache RR 310-এর উপর ভর করে আসবে। স্পাই ছবি দেখে বোঝা গেছে এবারের মডেলটি BMW G 310 R-এর রিব্যাজ ভার্সন নয়। বরং আসন্ন বাইকটি সম্পূর্ণ নতুন ডিজাইনে আসবে। ৩১০ সিসির এই মডেলটি টিভিএস-এর প্রিমিয়াম সেগমেন্টের বাইকের বিক্রি বাড়াবে বলেই আশাবাদী সংস্থা।

নতুন KTM 390 Duke

এমাসেই আসছে নতুন KTM 390 Duke। উচ্চ পারফরম্যান্সের সিঙ্গেল সিলিন্ডার যুক্ত ইঞ্জিন থাকছে এতে। শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হবে এটি। এর ৩৯৯ সিসি ইঞ্জিন থেকে সর্বোচ্চ ৪৪.৮ এইচপি শক্তি এবং ৩৯ এনএম টর্ক উৎপন্ন হবে। নতুন মডেলের ডিজাইন ও ফিচারে একগুচ্ছ আপডেট দেওয়া হচ্ছে। বাইকটির দাম আগের চাইতে বাড়ানো হবে বলে অনুমান।

Suzuki V-Strom 800DE

সুজুকি সেপ্টেম্বরে তাদের প্রিমিয়াম মোটরসাইকেল V-Strom 800DE লঞ্চ করতে চলেছে। এটি একটি অ্যাডভেঞ্চার বাইক। যাতে একটি ৭৭৬ সিসি প্যারালাল টুইন ইঞ্জিন অফার করা হবে। GSX-8S-এও এই মোটর বর্তমান। Suzuki V-Strom 800DE অত্যাধুনিক ইলেকট্রনিক্স ও ২১ ইঞ্চি ফ্রন্ট হইলে অফার করা হবে।

সঙ্গে থাকুন ➥