Ola-কে টক্কর দিতে তৈরি YoBykes, দেশবাসীর জন্য আনছে হাই-স্পিড ইলেকট্রিক বাইক-স্কুটার

Avatar

Published on:

YoBykes launch High Speed E-Scooter-Bike

ভারতের বাজারে ইলেকট্রিক স্কুটারের প্রচলন শুরু হওয়ার মহেন্দ্রক্ষণে ইয়োবাইকস (YoBykes)-এর ভূমিকা ছিল অনস্বীকার্য। এবারে সংস্থাটি উচ্চগতির ইলেকট্রিক স্কুটার ও বাইক লঞ্চের পরিকল্পনা করছে। সংস্থার ম্যানেজিং ডিরেক্টর শৈলেশ ভান্ডারী এবং গবেষণা ও উন্নয়ন দলের তত্ত্বাবধান ঝঞ্ঝাটহীন ও পরিবেশবান্ধব উপায়ে পথ চলার অভিজ্ঞতা প্রদানের লক্ষ্য নিয়েছে ইয়োবাইকস।

YoBykes লঞ্চ করবে হাই-স্পিড ইলেকট্রিক টু-হুইলার

ইয়োবাইকস-এর পথ চলার অভিজ্ঞতা প্রসঙ্গে ভান্ডারী বলেন, “দুই দশকের বেশি সময় ধরে আমরা নিরন্তর আমাদের লক্ষ্য পূরণের পথে এগিয়ে চলেছি। আমরা পরিবেশবান্ধব যানবাহনের সুবিধা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করে তোলার উদ্যোগ নিয়েছিলাম।”

ভান্ডারী যোগ করেন, “আজ দীর্ঘ ১৭ বছর বাদে আমাদের এই পরিশ্রম ফলপ্রসু হয়েছে। এখনও বেশ কিছু রাঘববোয়াল সংস্থা এই বাজারে পাড়ি জমানোর চেষ্টা করে চলেছে, যা আমরা দুই দশক আগেই অর্জন করেছি।” তিনি জানান ইয়োবাইকস ভবিষ্যতের উদ্ভাবন এবং কারিগরী উন্নয়নের জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

তাঁর ভাষায়, “আমাদের সমস্ত ডিলারকে চাঙ্গা করার মাধ্যমে বাজারে নতুন প্রযুক্তি হাজির করার পরিকল্পনা নিয়েছি।” যদিও সংস্থথাটি তাদের আসন্ন ইলেকট্রিক স্কুটার এবং ইলেকট্রিক বাইকের ব্যাটারি প্যাক, ফিচার্স, এবং পারফরম্যান্সের বিষয়ে এখনও কোনো তথ্য জানায়নি। এমনকি মডেলগুলি লঞ্চের সময়কাল সম্পর্কেও ঢাক ঢাক গুড় গুড় বজায় রেখেছে কোম্পানি।

সঙ্গে থাকুন ➥