BS6 ইঞ্জিনের সাথে Benelli ভারতে লঞ্চ করলো Leoncino 500

benelli-leoncino-500-bs6-launched-price-in-india-rs-459900-2.jpg

ইটালিয়ান টু-হুইলার নির্মাতা Benelli চলতি বছরে ভারতে ৭ টি নতুন মডেল আনার পরিকল্পনার কথা পূর্বেই জানিয়েছিল। সেই অনুযায়ী, সংস্থাটি গতমাসে অ্যাডভেঞ্চার ট্যুরার মোটরসাইকেল TRK 502-এর বিএস৬ ভার্সন লঞ্চ করেছিল। আজ, Benelli ভারতে আরও একটি বিএস৬ আপডেটেড মডেল, Leoncino 500 BS6 লঞ্চ করেছে। এই আর্বান স্ক্র্যামব্লার বাইকটির স্টিল গ্রে শেড কালার অপশনের দাম রাখা হয়েছে ৪,৫৯,৯০০ টাকা। আবার বাইকটিকে লিওনসিনো রেড কালার ভ্যারিয়েন্টেও কেনা যাবে, যার দাম পড়বে ৪,৬৯,০০০ টাকা।

আগ্রহী ক্রেতারা ১০,০০০ টাকা দিয়ে বেনেলি ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইট বা কোম্পানির অনুমোদিত নিকটবর্তী ডিলারশিপে গিয়ে Leoncino 500 BS6 বুক করতে পারবেন। বেনেলি বাইকটির সাথে ৩ বছরের আনলিমিটেড কিলোমিটার ওয়্যারেন্টি অফার করছে।

বিএস-৪ মডেলের মতো Leoncino 500 BS6 মডেলেও ৫০০ সিসি লিকুইড কুল্ড, প্যারালেল-টুইন, ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা ৮,৫০০ আরপিএম গতিতে ৪৭.৫ পিএস পাওয়ার এবং ৬,০০০ আরপিএম গতিতে ৪৬ এনএম টর্ক উৎপন্ন করার সমতা রাখে। বিএস৬ মাপকাঠি অনুসরন করে ইঞ্জিনটি আপডেট করা হলেও এর পাওয়ার এবং টর্ক আউটপুট হ্রাস পায়নি। আটটি ভালভযুক্ত এই ইঞ্জিনের সাথে যোগ্য তালমিল করবে ছ’গতির গিয়ারবক্স।

BS6 Leoncino 500 মোটরবাইকের সাসপেনশনের জন্য সামনের অংশে ৫০ মিমি ইনভার্টেড ফোর্ক এবং পেছনে প্রিলোড অ্যাডজেস্টেবল হাইড্রোলিক মনোশক দেওয়া হয়েছে। ব্রেকিং সংক্রান্ত কার্য সম্পাদনের জন্য সামনে থাকবে চারটি পিস্টন ক্যালিপার্স সহ ৩২০ মিমি ডুয়াল ডিস্ক এবং পিছনে সিঙ্গেল-পিস্টন ক্যালিপার সহ ২৬০ মিমি সিঙ্গেল ডিস্ক। ব্রেকিং সেটআপের সাথে থাকছে স্যুইচেবল ডুয়াল-চ্যানেল এবিএস। বাইকটি চলবে ১৭-ইঞ্চির কাস্ট অ্যালোয় চাকাতে। বাইকের ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রাইড সংক্রান্ত বিভিন্ন রিডআউট অফার করবে। এছাড়াও, BS6 Leoncino 500-তে এলইডি লাইটিং পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন