১৫,০০০ টাকার কমে Realme, Samsung, Poco, Moto-র সেরা স্মার্টফোনগুলি দেখে নিন

শুরু হয়ে গেলো Flipkart Big Diwali Sale, ১৫,০০০ টাকার কমে কিনতে পারবেন এই সেরা স্মার্টফোনগুলি

best-smartphones-under-rs-15000-on-flipkart-big-diwali-sale

Big Billion Days সেল শেষ হতে না হতেই গতকাল থেকে শুরু হয়েছে Flipkart Big Diwali সেল। আগামী ২৩ অক্টোবর পর্যন্ত চলা এই সেলে থাকছে একাধিক আকর্ষণীয় অফার ও ভারী ডিসকাউন্টের সাথে নানাবিধ ইলেক্ট্রনিক্স গ্যাজেট কেনার সুযোগ। সেক্ষেত্রে, বাজেট রেঞ্জের স্মার্টফোনগুলি Flipkart Big Diwali সেলে অভাবনীয় ছাড়ের সাথে পকেটস্থ করা যাবে। সাথে, ব্যাঙ্ক অফার, ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ বোনাসের মতো সুযোগ সুবিধাও পাওয়া যাবে। আজ আমরা এই প্রতিবেদনে Flipkart Big Diwali সেলে ১৫,০০০ টাকার নীচে উপলব্ধ কয়েকটি সেরা স্মার্টফোনের হদিশ দেব আপনাদের। এই তালিকায় সামিল থাকছে Moto G40 Fusion, Poco M3 Pro 5G সহ আরো বেশ কয়েকটি স্মার্টফোন।

Flipkart Big Diwali Sale-এ ১৫,০০০ টাকার কমে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Motorola Moto G40 Fusion: মোটোরোলা মোটো জি৪০ ফিউশন স্মার্টফোনে একটি ৬.৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর সহ এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। থাকছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমেত একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

দাম: ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে Moto G40 Fusion অফারের সাথে মাত্র ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy F12: স্যামসাং গ্যালাক্সি এফ১২ স্মার্টফোনে রয়েছে একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ইনফিনিটি-ভি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এতে অক্টা-কোর এক্সিনস ৮৫০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিনে চলবে। ফটোগ্রাফির জন্য ফোনের ব্যাক প্যানেলে চারটি ক্যামেরা পাওয়া যাবে। এই কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপের প্রাইমারি সেন্সরটি ৪৮ মেগাপিক্সেল। এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-পলিমার ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

দাম: ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেলে Samsung Galaxy F12 ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্ট ১২,৯৯৯ টাকার পরিবর্তে ৯,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

Poco M3 Pro 5G: পোকো এম৩ প্রো ৫জি স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমেত একটি ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। থাকছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম ওএস ভার্সন দ্বারা চালিত। ফোনের রিয়ার প্যানেলে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

দাম: ফ্লিপকার্ট সেলে Poco M3 Pro 5G ফোনটি ১৪,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে উপলব্ধ।

Realme 8i: রিয়েলমি ৮আই স্মার্টফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির (১,০৮০x২,৪১২ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। এই ডিসপ্লে, ২০:৯ এসপেক্ট রেশিও, ৪০০ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬০০ নিট পিক ব্রাইটনেস এবং ৮৪.৬% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করবে। এতে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ ওএস ভার্সনে চলবে। এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

দাম: আগামী ৫ দিন পর্যন্ত Realme 8i ফোনটির দাম শুরু হবে ১৩,৯৯৯ টাকা থেকে।

Micromax IN Note 1: ক্রেতারা ফ্লিপকার্ট থেকে ‘মেড ইন ইন্ডিয়া’ স্মার্টফোন মাইক্রোম্যাক্স ইন নোট ১ কিনতে পারেন। এতে, ৬.৬৭ ইঞ্চির (১,০৮০x২,৪০০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে আছে। এর এসপেক্ট রেশিও ২০:৯, পিক্সেল ডেনসিটি ৩৯৫ পিপিআই, ব্রাইটনেস ৪৫০ নিট পিক এবং স্ক্রিন-টু-বডি রেশিও ৮৪.৪%। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর সহ এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে এটি অ্যান্ড্রয়েড ১০ ওএস ভার্সনে রান করবে। ক্যামেরা ফ্রন্টের কথা বললে, এতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেন্সর সমেত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এছাড়া, পাওয়া ব্যাকআপের জন্য থাকছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি।

দাম: ফ্লিপকার্টে Micromax IN Note 1 ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৯,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।