BSNL এর নতুন বছরের উপহার, ব্রডব্যান্ড প্ল্যানের সাথে বিনামূল্যে মিলবে OTT সাবস্ক্রিপশন

bsnl-broadband-now-offering-free-ott-subscriptions-with-add-on-pack

JioFiber ও Airtel এর আগমনে টেলিকম মার্কেটের পাশাপাশি ব্রডব্যান্ড মার্কেটেও জমি হারাতে শুরু করেছে BSNL (ভারত সঞ্চার নিগম লিমিটেড)। যদিও বিএসএনএল হল একমাত্র সংস্থা যারা সারা দেশেই ব্রডব্যান্ড পরিষেবা দিয়ে থাকে। আর তাই উপলব্ধতার ফায়দা নিয়ে নিজেদের ইউজার বেস ধরে রাখতে বারবার সচেষ্ট হতে দেখা যাচ্ছে এই সরকারি সংস্থাটিকে। কয়েকদিন আগেই BSNL খুব সস্তায় আনলিমিটেড ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এসেছিল। এবার তারা অ্যাড অন প্যাকে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দিতে শুরু করলো।

BSNL এর অ্যাড অন প্যাকের সাথে OTT সাবস্ক্রিপশন

জানিয়ে রাখি বিএসএনএল দুটি অ্যাড অন প্ল্যান অফার করে থাকে। যেটি হল ১২৯ টাকা। তবে এই মূল্যে প্রথম তিনমাস অ্যাড অন বেনিফিট পাওয়া যায়। এরপর গ্রাহককে ১৯৯ টাকা রিচার্জ করতে হয়। বিএসএনএল এর অ্যাড অন প্যাক তখনই রিচার্জ করা হয় যখন আপনার মূল প্ল্যানের ডেটা বেনিফিট শেষ হয়ে যায়। আগে এই অ্যাড অন প্যাকে কেবল ইন্টারনেট ডেটা পাওয়া যেত। তবে এখন এই প্যাকে ওটিটি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

কেরালা টেলিকম রিপোর্ট অনুযায়ী, এখন থেকে বিএসএনএল এর অ্যাড অন প্যাকের সাথে Voot Select, SonyLIV Special, ZEE5 Premium, YuppTV Live, YuppTV FDFS, YuppTV Movies প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন অফার করা হবে।

রিপোর্টে জানানো হয়েছে আগামীকাল অর্থাৎ ১৮ জানুয়ারি থেকে বিএসএনএল এর এই ওটিটি বেনিফিট যুক্ত অ্যাড অন প্ল্যানগুলি সারা দেশে উপলব্ধ হবে। শুধু তাই নয়, বিএসএনএল এর ভারত ফাইবার গ্রাহকরা ও সাধারণ ব্রডব্যান্ড গ্রাহকরাও এই অ্যাড অন প্যাক রিচার্জ করতে পারবে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.