2022 বিদায়ের আগে বাম্পার সেল, Hyundai এর গাড়িতে 1.50 লাখ টাকার মেগা ডিসকাউন্ট

Avatar

Updated on:

Hyundai Car discounts in December

বছরের শেষ অফার নিয়ে হাজির হল বর্তমানে ভারতের দ্বিতীয় বৃহত্তম যাত্রী গাড়ি সংস্থা হুন্ডাই (Hyundai)। কয়েকটি বাছাই করা মডেলের উপর ১.৫০ লক্ষ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। যেগুলি হল – Kona EV, i20, Nios ও Aura। এই ছাড়ের মধ্যে ক্যাশ ডিসকাউন্ট, কর্পোরেট বেনিফিট এবং এক্সচেঞ্জ বোনাস উপলব্ধ। তবে Venue, Creta, Verna, Tucson এবং Alcazar-এর উপর ইয়ার-এন্ড অফার উপলব্ধ নয়। অফারের প্রসঙ্গে জানিয়ে রাখি, অঞ্চল এবং ডিলার ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে বা নাও মিলতে পারে। তাই নিকটবর্তী শোরুম থেকে ছাড়ের বিষয়তি নিশ্চিত হয়ে সিদ্ধান্ত নেওয়ার পরামর্শ রইল।

Hyundai Kona Electric

বছরের শেষ মাসে হুন্ডাই কোনা কিনলে ১.৫০ লক্ষ টাকা পর্যন্ত ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাবে। বর্তমানে গাড়িটির দাম ২৩.৮৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। তবে এতে এক্সচেঞ্জ বোনাস অথবা কর্পোরেট ডিস্কাউন্ট উপলব্ধ নেই। হুন্ডাইয়ের প্রথম ইলেকট্রিক গাড়ির মূল প্রতিপক্ষ বলতে বাজারে রয়েছে MG ZS EV এবং BYD-Atto 3।

Hyundai i20

Hyundai i20 কিনলে ৩০,০০০ টাকা পর্যন্ত সর্বোচ্চ ছাড় মিলছে। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিস্কাউন্ট এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস। গাড়িটি পেট্রোল এবং ডিজেল উভয় ইঞ্জিনের বিকল্পে বেছে নেওয়া যায়। তবে এই বেনিফিট কেবলমাত্র মিড-স্পেক Magna এবং Sportz ট্রিমেই উপলব্ধ। বাজারে এর প্রতিপক্ষ হিসেবে রয়েছে Maruti Suzuki Baleno, Tata Altroz ও Toyota Glanza।

Hyundai Grand i10 Nios

হুন্ডাই তাদের হ্যাচব্যাক মডেল Grand i10 Nios-এ সর্বাধিক ৬৩,০০০ টাকার ডিসকাউন্টের ঘোষণা করেছে। গাড়িটির ১.০ লিটার ইঞ্জিন মডেলে রয়েছে ৫০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। আবার ১.২ লিটার সিএনজি এবং ১.২ লিটার ভার্সনে যথাক্রমে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ২৫,০০০ টাকা ও ২০,০০০ টাকা বরাদ্দ রয়েছে।

Hyundai Aura

এই ডিসেম্বর মাস জুড়ে Hyundai Aura-তে রয়েছে ৪৩,০০০ টাকার সর্বোচ্চ ডিসকাউন্ট। যার মধ্যে সিএনজি ভ্যারিয়েন্টে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ৩০,০০০ টাকা, ১.২ লিটার এবং সিএনজি ট্রিমের জন্য ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেডান মডেলটির পেট্রোল ভার্সনে চলছে ২০,০০০ টাকার ছাড়ের অফার।

সঙ্গে থাকুন ➥