পুজো গেলেও মোটা ছাড় অব্যাহত, স্টক শেষ করতে Tata গাড়িতে 60,000 টাকা ডিসকাউন্ট দিচ্ছে

Avatar

Updated on:

Tata Motors November 2022 Discounts upto rs 60000

উৎসবের মাস সমাপ্ত হলেও নভেম্বর শুরু হতেই দেশের বিভিন্ন গাড়ি সংস্থা ডিসকাউন্টের ঘোষণা করা শুরু করেছে। সেই প্রথা মেনে এবারে টাটা মোটরস (Tata Motors) তাদের একাধিক জনপ্রিয় যাত্রী গাড়িতে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির হয়েছে। সংস্থা সূত্রে খবর, মডেল পিছু সর্বাধিক ৬০,০০০ টাকা ডিসকাউন্ট অফার করছে টাটা। তবে এক্ষেত্রে জানিয়ে রাখি অঞ্চল ও ডিলারশিপ ভেদে আর্থিক সুযোগ-সুবিধার অঙ্ক ভিন্ন হতে পারে। তাই নিকটবর্তী শোরুম থেকে বিস্তারিত জেনে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে।

Tata Tiago হল বর্তমানে দেশের সর্বাধিক সাশ্রয়ী হ্যাচব্যাক গাড়িগুলির মধ্যে একটি। বর্তমানে এই মডেলটিতে সর্বোচ্চ ৩৩,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার মধ্যে রয়েছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বাবদ ১০,০০০ টাকা, ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট ও অন্যান্য অফার।

পরবর্তী মডেলটি হল Tata Tigor। বর্তমানে এতে সর্বোচ্চ ৩৮,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার মধ্যে ক্যাশ ডিসকাউন্ট বাবদ রয়েছে ২০,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস বাবদ ১৫,০০০ টাকা, কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৩,০০০ টাকার এবং অন্যান্য অফার।
Tata Harrier-এর Kaziranga এবং Jet Edition বাদে সকল ভ্যারিয়েন্টে ডিসকাউন্ট দিচ্ছে সংস্থা। এতে বর্তমানে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাচ্ছে।

এছাড়া ক্রেতারা অতিরিক্ত ৫,০০০ টাকার কর্পোরেট বেনিফিট পাবেন। Tata Safari কিনলে বর্তমানে সর্বোচ্চ ৬০,০০০ টাকার আর্থিক সুবিধা পাওয়া যাচ্ছে। এর সমস্ত Kaziranga এবং Jet Edition-এ ৩০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস অফার করা হচ্ছে। বাকি সমস্ত ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

প্রসঙ্গত, Tata Altroz, Tata Punch, Tiago EV এবং Nexon EV-তে কোনো ডিসকাউন্টের ঘোষণা করেনি টাটা মোটরস। তবে ক্রেতারা Tata Nexon এসইউভি গাড়িটির পেট্রোল এবং ডিজেল ভ্যারিয়েন্ট কিনতে গেলে ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥