বাড়ছে বৈদ্যুতিক স্কুটারের চাহিদা, ফের নতুন শোরুম খুলে ফেলল Hero Electric

Avatar

Updated on:

Hero Electric Opens new Showroom in Hyderabad

বর্তমানে ভারতের অন্যতম বৃহত্তম বৈদ্যুতিক স্কুটার নির্মাতা হিরো ইলেকট্রিক (Hero Electric) এদেশে নতুন শোরুম খোলার ম্যারাথন দৌড় চালাচ্ছে। একের পর এক রাজ্যে নিজেদের পদক্ষেপ অধিক শক্তপোক্ত করতে মরিয়া হয়ে উঠেছে তারা। এবারে হায়দ্রাবাদে নিজেদের ষষ্ঠ ডিলারশিপের উদ্বোধন করল হিরো। কুকাতপল্লী অঙ্কুর মোটরসের সাথে যৌথভাবে এটি খোলা হয়েছে। আসলে চারমিনারের শহরে বৈদ্যুতিক স্কুটারের চাহিদা ক্রমশই বেড়ে চলেছে। যার জোগান দিতেই এই ভাবনা সংস্থার।

শোরুমটি হায়দ্রাবাদের জনপ্রিয় অটোমোবাইল তালুকে অবস্থিত। এখান থেকে স্কুটার কেনার সাথেই বিভিন্ন পরিষেবা ও যন্ত্রাংশ মিলবে। সুদক্ষ কারিগর দ্বারা চালিত এই শোরুম থেকে গ্রাহকরা সেরা অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন বলে দাবি করেছে হিরো ইলেকট্রিক। নতুন শোরুমটি ১০০৮ বর্গফুট ফুট অঞ্চল জুড়ে গড়ে উঠেছে। যার মধ্যে ৬০০ বর্গফুট জায়গা কেবল পরিষেবার জন্য বরাদ্দ রয়েছে।

এই প্রসঙ্গে হিরো ইলেকট্রিকের সিইও সোহিন্দর গিল বলেন, “হায়দ্রাবাদে আমাদের ষষ্ঠ ডিলারশিপ লঞ্চের ঘোষণা করতে পেরে আমরা আপ্লুত। গ্রাহকদের পরিবেশবান্ধব যানবাহন মুখর করে তুলতে এটি একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। এর ফলে ভারতে আমাদের উপস্থিতি বেড়ে চলেছে। ভারতীয় গ্রাহকদের সন্তোষজনক অভিজ্ঞতা দিতে আমাদের নেটওয়ার্ক সম্প্রসারণ অতি প্রয়োজনীয়।”

অন্যদিকে কুকাতপল্লী অঙ্কুর মোটরসের প্রধান ডিলার অঙ্কুর কাপুর মন্তব্য করেন, “হিরো ইলেকট্রিকের সাথে অংশীদারিত্বের আওতায় নতুন ডিলারশিপ খুলতে পেরে আমরা গর্বিত। বিগত কয়েক বছরে আমরা বৈদ্যুতিক গাড়ির ক্ষেত্রে তাৎপর্যপূর্ণ উন্নতির সাক্ষী থেকেছি। ভারতের বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার ব্র্যান্ডের সাথে আমাদের অংশীদারিত্ব এক্ষেত্রে আরও প্রসার ঘটাবে।”

প্রসঙ্গত, গত সপ্তাহে হিরো ইলেকট্রিক রাজস্থানের জয়পুরে তাদের নতুন ডিলারশিপ উদ্বোধন করেছে। তার কয়েকদিনের মধ্যেই ফের নতুন স্টোর খুলল তারা। আমি দেড় বছরের মধ্যে এদেশে ১,৫০০টি টাচপয়েন্ট খোলার লক্ষ্যমাত্রা স্থির করেছে।

সঙ্গে থাকুন ➥