চিন্তামুক্ত হয়ে ইলেকট্রিক স্কুটার কিনুন, নামমাত্র খরচে ওয়ারেন্টি বাড়ানোর সুবিধা দিচ্ছে Okinawa

Avatar

Updated on:

Okinawa announces E-Scooter extended warranty

গ্রাহকদের আরও সুবিধা দিতে এবার বর্দ্ধিত ওয়ারেন্টি প্যাকেজ চালুর পথে হাঁটল দেশের অন্যতম বৃহত্তম ইলেকট্রিক স্কুটার নির্মাতা ওকিনাওয়া (Okinawa Autotech)। সম্প্রতি তারা ঘোষণা করেছে তাদের সমস্ত বৈদ্যুতিক স্কুটারগুলি এখন থেকে এক্সটেন্ডেড ওয়ারেন্টি প্রোগ্রাম (EWP) এর অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ব্যাপারে নিউইয়র্কে অবস্থিত এক সংস্থার সাথে হাত মিলিয়েছে তারা।

বর্দ্ধিত ওয়ারেন্টি স্কিমের মধ্যে বৈদ্যুতিক মোটর থেকে শুরু করে কন্ট্রোলার, ডিসি কনভার্টার এমনকি চার্জারকেও যুক্ত করা হবে। ওকিনাওয়ার দাবি অনুযায়ী তারাই প্রথম সংস্থা যারা ওয়ারিং হার্নেস এবং ফ্রেমের উপরেও গ্রাহকদের ওয়ারেন্টির সুবিধা প্রদান করছে। তাদের লক্ষ্যই হল আগামীতে বিক্রয় পরবর্তী অভিজ্ঞতাকে আরও উন্নত করা এবং পাশাপাশি স্ট্যান্ডার্ড কোয়ালিটির প্রডাক্ট জনগণের কাছে তুলে ধরা।

দু’বছর পর্যন্ত এই এক্সটেন্ডেড ওয়ারেন্টি পেতে হলে খরচ করতে হবে নূন্যতম ২২৮৭ টাকা, আর সর্বোচ্চ ৫৪৯৪ টাকা। মডেল ভেদে খরচের অঙ্ক নির্ভর করবে। শুধুমাত্র যে নতুন গ্রাহকরা এই সুবিধা পাবেন তা নয়। যে সমস্ত পুরনো গ্রাহক ওকিনাওয়ার তৈরি ইলেকট্রিক স্কুটার বিগত তিন বছরের মধ্যে কিনেছেন তারাও পাবেন ওয়ারেন্টি বাড়িয়ে নেওয়ার সুবিধা।

ওকিনাওয়া তাদের এই সুবিধা পৌঁছে দেওয়ার জন্য সমগ্র দেশজুড়ে ছড়িয়ে থাকা ৫৪০ এর বেশি অনুমোদিত ডিলারদের সাহায্য নেবে বলে জানিয়েছে। তাদের বক্তব্য এই সুবিধা পাওয়ার জন্য প্রয়োজনীয় পদ্ধতি অতি সহজ, সরল এবং সমস্যা মুক্ত ভাবেই করা যাবে। গ্রাহকরা তাদের পছন্দমত স্কিমে সাধারণভাবেই নিজেদের নাম নথিভুক্ত করতে পারবেন। ক্রেতারা ডিলারশিপে গিয়ে এক্সটেন্ডেড ওয়ারেন্টির জন্য আবেদন করবেন।

ওকিনাওয়া অটোটেক এর প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর জিতেন্দ্র শর্মা জানান যে তাদের প্রধান লক্ষ্যই হল গ্রাহকদের পর্যাপ্ত পরিষেবা প্রদান করা এবং অটোমোবাইল ইন্ডাস্ট্রিতে একটি সুদূরপ্রসারী সংস্থা হিসেবে নিজেদের গড়ে তোলা। সাধারণ ওয়ারেন্টি শেষ হয়ে যাওয়ার পর গ্রাহকদের উপর চাপা অতিরিক্ত রিপেয়ার খরচের বোঝা কমাতেই এমন অনন্য ওয়ারেন্টি প্রোগ্রামের আয়োজন করেছি আমরা, যা এই ইন্ডাস্ট্রিতে প্রথম।”

সঙ্গে থাকুন ➥