বিক্রি বাড়ছে ইলেকট্রিক স্কুটারের, চাহিদা দেখে নতুন শোরুম খুলে ফেলল Okinawa

Avatar

Updated on:

Okinawa Autotech launches new Showroom

দেশের অন্যতম বৃহত্তম ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা ওকিনাওয়া অটোটেক (Okinawa Autotech) বিগত বেশ কয়েক বছর ধরেই ভারতে সাফল্যের সঙ্গে ব্যবসা করে চলেছে। হালে উল্লেখযোগ্য হারে বেড়েছে তাদের ই-স্কুটার বিক্রি। তাই বৈদ্যুতিক স্কুটারের ঊর্দ্ধমুখী চাহিদা থেকে নতুন গ্যালাক্সি শোরুম (Galaxy Showroom) খুলে ফেলল তারা। ভুবনেশ্বরের নয়াপল্লীতে সেটির উদ্বোধন করা হয়েছে। পরিচালনা করবে রেস্টন গ্যালাক্সি। স্বাভাবিকভাবেই নতুন ডিলারশিপটির মাধ্যমে ভুবনেশ্বরবাসীর আরো কাছে পৌঁছে গেল ওকিনাওয়া।

গতকালই গ্যালাক্সি স্টোরটির ফিতে কেটে উদ্বোধন সম্পন্ন হয়েছে। ওকিনাওয়ার নিজস্ব ভঙ্গিতেই তৈরি এই এক্সপেরিয়েন্স কেন্দ্রটি সর্বোত্তম প্রযুক্তিযুক্ত। এখানে এসে গ্রাহকরা তাদের পছন্দমত মডেল ক্রয় করতে পারবেন। এর পাশাপাশি ভুবনেশ্বর সংলগ্ন অঞ্চলে বৈদ্যুতিক দ্বিচক্রযানের উপযোগিতা ও তার ব্যবহার সম্পর্কে মানুষজনকে সচেতন করার কাজটিও করবে তারা।

সেখানে ওকিনাওয়ার ইলেকট্রিক স্কুটারের বিভিন্ন যন্ত্রাংশ খোলা অবস্থায় রাখা রয়েছে। যা থেকে গ্রাহকগণ স্কুটার কেনার পূর্বে তার বিভিন্ন অংশ সম্পর্কে সম্যক ধারণা অর্জন করতে পারবেন। বৈদ্যুতিক স্কুটার কেনার পূর্বে তার ব্যাটারি, মোটর, চ্যাসিস ও অন্যান্য বৈদ্যুতিক যন্ত্রাংশের ব্যাপারে পর্যাপ্ত ধারণা জন্মাবে। স্টোরটিতে ওকিনাওয়ার স্কুটার কিনতে আসা গ্রাহকরা তাদের পছন্দ মাফিক “কাস্টমাইজড” প্রোডাক্ট পাবেন।

ওকিনাওয়া অটোটেক এর প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর জিতেন্দর শর্মা বলেন, “আমরা গ্যালাক্সি শোরুমে মাধ্যমে ভুবনেশ্বরের নয়াপল্লীতে প্রবেশ করে খুবই উচ্ছ্বসিত। এই নতুন ভৌগোলিক স্থানে শোরুম উদ্বোধনের মাধ্যমে গ্রাহকদের ইউনিক এক্সপেরিয়েন্স প্রদান করার পাশাপাশি তাদের ব্যাটারি চালিত যানবাহন সম্পর্কে সচেতন করাও আমাদের অন্যতম লক্ষ্য। প্রযুক্তির উন্নতির জন্য আমাদের যে একনিষ্ঠ প্রচেষ্টা তার সাক্ষ্য প্রমাণ বহন করে এই শোরুমটি। নয়াপল্লী ও ভুবনেশ্বরকে আগামীতে আরও বৃহত্তর ক্ষেত্রে উন্নীত করন করাই আমাদের উদ্দেশ্য।”

প্রসঙ্গত, বর্তমানে ওকিনাওয়ার হাই থেকে লো সব ধরনের একাধিক স্কুটার বিক্রি করে। তাদের ঝুলিতে Praise, Okhi-90, i-Praise, R30, Ridge Plus, Lite-এর মতো মডেল রয়েছে। রেঞ্জ নূন্যতম ৬০ কিমি। দাম ৬১,৯৯৮ টাকা থেকে শুরু। তাদের সবচেয়ে দামী ও অ্যাডভান্সড ই-স্কুটার হল Okhi-90৷ এটি পুরোপুরি চার্জে ১৬০ কিলোমিটার পর্যন্ত চলতে পারে বলে সংস্থার দাবি৷ দাম ১,২১,৮৬৬ টাকা (এক্স-শোরুম, কলকাতা)৷

সঙ্গে থাকুন ➥