ভারতে Honda-র সর্বাধিক বিক্রিত মোটরসাইকেলের দামে পরিবর্তন , বিস্তারিত জেনে নিন

honda-shine-price-increased-in-india-by-rs-1072-sbi-credit-card-emi-offer-extends

Honda Motorcycle and Scooter India (HMSI) ভারতে তার সর্বাধিক বিক্রিত মোটরসাইকেল Shine-এর দাম বাড়িয়েছে। গত দু’মাসে এই নিয়ে দ্বিতীয়বার Honda Shine-এর দাম বৃদ্ধি হল। ভারতে Honda Shine ড্রাম ও ডিস্ক ভ্যারিয়েন্টে বিক্রি হয়। এখন দু’টি ভ্যারিয়েন্টের জন্যই 1,072 টাকা অতিরিক্ত খরচ করতে হবে। Honda Shine Drum-এর নতুন দাম হয়েছে 71,550 টাকা ও Honda Shine Disc ভ্যারিয়েন্টের নতুন দাম দাঁড়াল 76,346 টাকা। দাম বাড়ানো ছাড়া মোটরসাইকেলে অন্য কোনও পরিবর্তন আনা হয়নি। ঘটনাচক্রে, দাম বৃদ্ধি হলেও Honda Shine ডিসকাউন্টে কেনার সুযোগ পাওয়া যাচ্ছে।

অফারটির সুবিধা নেওয়ার জন্য আপনার কাছে অবশ্যই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (এসবিআই) ক্রেডিট কার্ড থাকতে হবে। এসবিআই ক্রেডিট কার্ড ইএমআইতে যদি কেউ Honda Shine মোটরসাইকেলটি কেনেন তাহলে তিনি সর্বোচ্চ 3,500 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পাবেন। ক্যাশব্যাক অফারটি শুধুমাত্র ইএমআই স্কিমের ওপর উপলব্ধ। জানিয়ে রাখি এই অফারের বৈধতা 30 জুন পর্যন্ত।

এপ্রিলে, Honda Shine-এর 70,416 ইউনিট বিক্রি হয়েছিল, যা Hero Super Splendor ও Hero Glamour বাইকের সেলস ফিগারের চেয়ে 23,848 ইউনিট বেশি। Honda Shine তার নিউট্রাল স্টাইল, পরিশোধিত ও জ্বালানি দক্ষ ইঞ্জিন, এবং বুলেটপ্রুফ বিল্ড কোয়ালিটির জন্য ভারতে 125cc ইঞ্জিন মোটরসাইকেল সেগমেন্টের অন্যতম জনপ্রিয় মডেল হয়ে উঠেছে।

প্রসঙ্গত, কোভিড পরিস্থিতি ও বিভিন্ন রাজ্যে আংশিক লকডাউনের কথা মাথায় রেখে Honda সম্প্রতি ওয়্যারেন্টি এবং ফ্রি সার্ভিস বেনিফিট এক্সটেন্ড করেছে। যাদের ওয়্যারেন্টি ও ফ্রি সার্ভিস 1 এপ্রিল থেকে 31 মে-এর মধ্যে শেষ হওয়ার কথা ছিল। কোম্পানি বিবৃতিতে বলেছে, সেইসব গ্রাহকরা 31 জুলাই বা তার আগে পর্যন্ত বিনামূল্যে পরিষেবা পাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.