১৩ হাজার টাকা পর্যন্ত দাম কমলো OnePlus Smart TV-র, কেনার জন্য হুড়োহুড়ি

Avatar

Published on:

smart-tv-discount-offer-oneplus-tv-price-cut-for-limited-time-deal-check

আপনি যদি এই মুহূর্তে একটি নতুন স্মার্ট টেলিভিশন কেনার কথা ভাবেন, তাহলে এটাই সর্বাধিক উত্তম সময়। কেননা OnePlus তাদের Y-সিরিজের তিন-তিনটি স্মার্ট টিভিকে ১৩,০০০ টাকা পর্যন্ত কম দামে বিক্রির করার কথা ঘোষণা করেছে। একই সাথে, খরিদ্দারীর সময়ে ব্যাঙ্ক ডিসকাউন্ট, ক্যাশব্যাক এবং এক্সচেঞ্জ অফারের মতো বিকল্পের সুবিধাও পাওয়া যাবে বলে নিশ্চিত করা হয়েছে। যারপর, ৩২-ইঞ্চি থেকে শুরু করে ৫০-ইঞ্চি পর্যন্ত বড় স্ক্রিনের টিভি মডেলকে অতিশয় কম দামে বাড়ি নিয়ে আসা যাবে। প্রসঙ্গত, প্রতিবেদনে উল্লেখিত প্রত্যেকটি মডেলেই অ্যালেক্সা এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সহ একাধিক অ্যাডভান্স ফিচার পাওয়া যাবে। এছাড়া OnePlus -এর এই স্মার্ট টিভিগুলিতে শক্তিশালী সাউন্ড সিস্টেমও বিদ্যমান। চলুন কোন কোন টিভি মডেলের সাথে কতটা পরিমান ডিসকাউন্ট অফার করছে OnePlus তা এবার বিশদে জেনে নেওয়া যাক।

ডিসকাউন্ট সহ কম দামে কেনা যাবে OnePlus স্মার্ট টিভি

OnePlus 80cm (32 inch) Y Series HD Ready LED Smart TV Android 32Y1 (Black) :

ওয়ানপ্লাসের ওয়াই-সিরিজ অন্তর্গত এই ৩২-ইঞ্চি টিভির প্রকৃত দাম ১৯,৯৯৯ টাকা। এটিকে বর্তমানে ফ্লাট ৩০% বা ৬,০০০ টাকা ডিসকাউন্ট সহ মাত্র ১৩,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে ডিসকাউন্টের পাশাপাশি একাধিক অফারেরও লাভ ওঠানো যাবে এই মডেলটি ক্রয় করলে। যেমন, SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ২,০০০ টাকার ছাড় মিলবে। যারপর উক্ত টিভিকে মাত্র ১১,৯৯৯ টাকায় কিনতে পারবেন আপনারা। এছাড়াও পুরোনো টেলিভিশন আপগ্রেড করে এই নয়া স্মার্ট টিভিটি কিনলে ৩,৭৬০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও অফার করা হবে।

OnePlus 108cm (43 inch) Y Series Full HD Smart LED TV Android 43 Y1S (Black) :

৪৩-ইঞ্চি ডিসপ্লে যুক্ত এই ওয়ানপ্লাস স্মার্ট টিভিকে ৩১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে এখন এটি আপনি ২৫% বা ৮,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। যারপর কেবল ২৩,৯৯৯ টাকা খরচ করে এই মডেলকে বাড়ি নিয়ে আসা যাবে। আবার, SBI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ফ্ল্যাট ২,০০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাবে। যারপর ২১,৯৯৯ টাকায় এটিকে কিনতে পারবেন আপনারা। এছাড়া এই টিভি মডেলের সাথেও ৩,৭৬০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে।

OnePlus 126cm (50 inch) Y Series 4K Ultra HD Smart LED TV Android 50Y1S Pro (Black) :

৪৫,৯৯৯ টাকা দামের ওয়ানপ্লাসের ৫০-ইঞ্চি স্মার্ট টিভিকে বর্তমান ২৮% বা ১৩,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ৩২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। তবে আপনি যদি SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে ফ্লাট ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবেন। যারপর এই ‘বিগ স্ক্রিন’ যুক্ত টেলিভিশনকে ২৯,৯৯৯ টাকার বিনিময়ে খরিদ করা যাব। এছাড়া, ৩,৭৬০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারের লাভও ওঠানো যাবে এই টিভিটি কিনলে।

সঙ্গে থাকুন ➥