বাজেট ৮ হাজার টাকা? Redmi, Realme, Samsung ও Moto-র সেরা মডেলগুলি দেখে নিন

Avatar

Published on:

Best Smartphone under rs 8000

আপনি যদি নতুন স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন এবং বাজেট যদি হয় ৮ হাজার টাকা, তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। এখানে আমরা বাজারের সেরা কয়েকটি বাজেট ফোনের নাম ও দাম জানাবো। এই তালিকায় রয়েছে Redmi 9A, Realme C11, Samsung Galaxy M02s, Motorola Moto E7 Power এর মতো ফোনের নাম। আসুন এদের মূল্য ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

৮ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন

Redmi 9A

দাম: ৭,৭৯৯ টাকা থেকে শুরু

Redmi 9A একটি বাজেট-বান্ধব স্মার্টফোন, যা কম দামে অনেক প্রয়োজনীয় ফিচার সরবরাহ করে। এতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর, ৬.৫৩ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

Realme C11

দাম: ৭,৪৯৯ টাকা

১০,০০০ টাকার কম বাজেটে রিয়েলমি সি১১ ডিভাইসটিও একটি চমৎকার বিকল্প। এতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

Samsung Galaxy M04

দাম: ৬,৯৯৯ টাকা

৪ জিবি ফিজিক্যাল র‌্যাম ও ৪ জিবি ভার্চুয়াল র‌্যামের সাথে আসা স্যামসাংয়ের এই মডেলে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা।

Motorola Moto E7 Power

দাম : ৭৬৯৯ টাকা

মোটোরোলা মোটো ই৭ পাওয়ার বাজেটের মধ্যে আসা আরেকটি ভাল বিকল্প। এতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর, ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥