অবিশ্বাস্য, ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে মাত্র 32999 টাকায় বিক্রি হবে iPhone 12

Avatar

Published on:

iPhone 12 Discount Offer

Flipkart Big Billion Days Sale আগামী ৭ই অক্টোবর থেকে শুরু হচ্ছে। এই সেলে বিভিন্ন প্রোডাক্টের ওপর বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। বিশেষ করে নামি দামি স্মার্টফোনগুলি এই সেলে জলের দামে বিক্রি হবে। ইতিমধ্যেই Flipkart Big Billion Days Sale এর বিভিন্ন অফার সম্পর্কে জানা গেছে। শপিং সাইটটির তরফে জানানো হয়েছে যে, আসন্ন সেলে মাত্র ৩২,৯৯৯ টাকায় পাওয়া যাবে iPhone 12। আসুন জেনে নেওয়া যাক কীভাবে এত কমে এই ফোনটি কেনা যাবে।

Flipkart Big Billion Days সেলে অতি সস্তায় iPhone 12

এই মুহূর্তে আইফোন ১২ মডেলের ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪৮,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এটি ৩৮,৯৯৯ টাকায় বিক্রি হবে। আবার ব্যাংক অফারে ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

শুধু তাই নয়, পুরানো ফোন এক্সচেঞ্জ করে iPhone 12 কিনলে ৩,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস মিলবে। অর্থাৎ, এক্সচেঞ্জ ভ্যালুর তো পাওয়া যাবেই, এর সাথে আরও অতিরিক্ত ৩,০০০ টাকা ছাড় দেওয়া হবে। ফলে মাত্র ৩২,৯৯৯ টাকায় (এক্সচেঞ্জ ভ্যালু বাদ দিয়ে) iPhone 12 আপনার হয়ে যাবে।

iPhone 12 এর বিশেষ বিশেষ ফিচার

আইফোন ১২ মডেলে পাওয়া যাবে এ১৪ বায়োনিক চিপসেট সহ ১২+১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ডিভাইসটির সামনে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা ডিসপ্লে উপস্থিত।

সঙ্গে থাকুন ➥