Redmi ফোনের সাথে লোভনীয় অফার, কাল পর্যন্ত ৫ হাজার টাকা সস্তা Redmi 10 Prime, Redmi Note 11 SE

Avatar

Updated on:

Flipkart Mi Days Sale Ends Tomorrow Deal Discount Offer on Smartphones

Flipkart Mi Days Sale: ই-কমার্স সাইট Flipkart -এ এখন স্মার্টফোন কোম্পানিগুলি বিভিন্ন সেলের আয়োজন করেছে। গতকালই আমরা আপনাদের Oppo Days Sale সম্পর্কিত যাবতীয় তথ্যাদি জানিয়েছিলাম। আর আজ আমরা আলোচনা করবো গত ২রা ডিসেম্বর থেকে লাইভ হওয়া Mi Days Sale নিয়ে, যা আগামীকাল অর্থাৎ ৫ই ডিসেম্বর পর্যন্তই স্থায়ী থাকবে। এই সেল চলাকালীন Xiaomi ব্র্যান্ডিংয়ের মিড-রেঞ্জ ও প্রিমিয়াম স্মার্টফোনগুলির পাশাপাশি, সাব-ব্র্যান্ড Redmi আনীত বাজেট-রেঞ্জের মডেলগুলিকেও ৩৩% পর্যন্ত ডিসকাউন্টের সাথে বিক্রি করা হচ্ছে। একই সাথে, ক্যাশব্যাক, এক্সচেঞ্জ বোনাস ও ব্যাঙ্ক কার্ড অফারের সুবিধাও উপলব্ধ। ফলে ডিসকাউন্ট ও অফারগুলির লাভ ওঠাতে পারলে একটি ফিচার ফোনের দামে আপনি পছন্দের ফিচার-সমৃদ্ধ স্মার্টফোন বাড়ি নিয়ে আসতে পারবেন। তবে যেহেতু সেলটি কাল রাত ১২টা পর্যন্তই লাইভ থাকছে, সেহেতু আর দেরি না করে এক্ষুনি আমাদের এই প্রতিবেদন থেকে Flipkart Mi Days Sale -এর অফারগুলি দেখে নিন।

Flipkart Mi Days সেলে অফারের সাথে উপলব্ধ Redmi স্মার্টফোনের তালিকা

REDMI 9i Sport (4 GB RAM+64 GB)

৯,৯৯৯ টাকা দামের রেডমি ৯ই স্পোর্ট স্মার্টফোনকে ফ্লিপকার্ট এমআই ডেজ সেল চলাকালীন ফ্লাট ২৫% বা ২,৫০০ টাকা ডিসকাউন্ট সহ মাত্র ৭,৪৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়া UPI ট্রানজ্যাকশনের ক্ষেত্রে ৩০০ টাকা অফ ছাড় মিলবে। তদুপরি কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ১,২৫০ টাকার নো-কস্ট ইএমআই বিকল্প উপলব্ধ। আর পুরোনো মোবাইল আপগ্রেড করে এই এন্ট্রি-লেভেল হ্যান্ডসেটটি কিনলে পাওয়া যাবে ৬,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

REDMI 10 (4 GB RAM+64 GB)

রেডমি ১০ স্মার্টফোনকে ১৪,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে এখন এটিকে ৩৩% বা ৫,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ৯,৯৯৯ টাকা খরচ করে কিনে নিতে পারবেন। তবে যেসকল ক্রেতারা চেকআউটের সময়ে Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করবেন তারা ৫% ক্যাশব্যাক হস্তগত করতে পারবেন। কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ১,৬৬৭ টাকার নো-কস্ট ইএমআই অপশন উপলব্ধ। এই ফোনের সাথে ৯,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

REDMI 10 Prime (6 GB RAM+128 GB)

এমআই ডেজ সেলে রেডমি ১০ প্রাইম স্মার্টফোনকে ২৩% বা ৪,০০০ টাকা ডিসকাউন্ট সহ ১২,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। জানিয়ে রাখি এই মডেলটিকে ১৬,৯৯৯ টাকায় অফিসিয়াল করা হয়েছিল। অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে। আপনারা যদি একসাথে পুরো টাকা দিতে না চান, তবে প্রতিমাসে ২,১৬৭ টাকা নো-কস্ট ইএমআই শোধ করতে পারেন। ফোনটির সাথে ১২,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে।

REDMI Note 11 SE (6 GB RAM+64 GB)

রেডমি নোট ১১ এসই স্মার্টফোনের সাথে সেলে ফ্লাট ২৮% বা ৪,৮০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার দরুন এটিকে ১৬,৯৯৯ টাকার পরিবর্তে ১২,১৯৯ টাকায় কেনা যাবে। আবার Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে অর্থপ্রদান করলে ৫% ক্যাশব্যাক অফার করা হবে। SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ট্রানজ্যাকশন করলে ১,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ২,০৩৩ টাকার ইএমআই বিকল্প উপলব্ধ। পুরোনো মোবাইল আপগ্রেড করার ক্ষেত্রে ১১,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে।

Flipkart Mi Days Sale -এ অফারের সাথে উপলব্ধ Xiaomi স্মার্টফোনের তালিকা

Xiaomi 11i 5G (6 GB RAM+128 GB)

একটি নয়া মোবাইল কেনার ক্ষেত্রে বাজেট যদি একটু বেশি হয়ে থাকে, তবে শাওমি ১১আই ৫জি মডেলটি আদর্শ। এর আসলে দাম ২৯,৯৯৯ টাকা হলেও, সেলে এটিকে ১৬% বা ৫,০০০ টাকা ছাড়ের সাথে ২৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। অন্যান্য অফারের কথা বললে, Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে নন-ইএমআই ট্রানজ্যাকশন করলে ফ্লাট ১,৫০০ টাকা এবং ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। যদি কিস্তিতে টাকা শোধ করতে চান তবে প্রতি মাসে ৪,১৬৭ টাকার নো-কস্ট ইএমআই বিকল্প আছে। এই ফোনের সাথে ২০,৫০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে।

Xiaomi 11i Hypercharge 5G (6 GB RAM+128 GB)

৩১,৯৯৯ টাকা দামের শাওমি ১১ই হাইপারচার্জ ৫জি স্মার্টফোনের সাথে এমআই ডেজ সেলে ১৮% বা ৬,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যার দরুন এটিকে আগামীকাল পর্যন্ত ২৫,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। এই মডেলের সাথেও Flipkart Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহারের ক্ষেত্রে ৫% ক্যাশব্যাক দেওয়া হবে। আবার ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে নন-ইএমআই পেমেন্ট করার ক্ষেত্রে ১,৫০০ টাকা এবং ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট মিলবে। এই ফোনের সাথে মাসিক ৪,৩৩৪ টাকার নো-কস্ট ইএমআই এবং ২০,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস বিকল্প প্রযোজ্য।

সঙ্গে থাকুন ➥