সবচেয়ে কম দামে iPhone 13 থেকে Samsung Galaxy F23, শুরু হল Flipkart Year End সেল

Avatar

Published on:

Flipkart Year End Sale live offer

ই-কমার্স সাইট Flipkart বছর শেষে ‘Year End Sale’ নিয়ে এল, যা ৩১শে ডিসেম্বর পর্যন্ত চলবে। এই সময়কালে ক্রেতারা নামিদামি টেক ব্র্যান্ডের একাধিক স্মার্টফোনকে ভারী ডিসকাউন্ট ও ব্যাঙ্ক কার্ড অফারের সাথে তুলনায় অনেকটাই সস্তায় কিনতে পারবেন। এক্ষেত্রে আপনাদের মধ্যে যারা একটি Apple এর হ্যান্ডসেট কিনতে ইচ্ছুক, তারা সবচেয়ে কম দামে iPhone 13 মডেলটি বাড়ি নিয়ে আসার সুযোগ পেয়ে যাবেন। আবার Google এর লেটেস্ট প্রিমিয়াম Pixel অ্যান্ড্রয়েড ফোনকে ফ্লাট ১৪,০০০ টাকা ডিসকাউন্ট সহ পকেটস্থ করা যাবে। এছাড়া, Motorola, Samsung সহ অন্যান্য ব্র্যান্ডের হ্যান্ডসেটের সাথে দেওয়া হবে নজরকাড়া ডিসকাউন্ট। চলুন Flipkart Year End Sale থেকে কোন 4G বা 5G কানেক্টিভিটির স্মার্টফোনকে কতটা কমে কেনা যাবে দেখে নেওয়া যাক।

Flipkart Year End সেলে সেরা ডিলের সাথে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

ফ্লিপকার্ট আয়োজিত ইয়ার এন্ড সেল চলাকালীন ৫জি-এনাবল iPhone 13 মডেলটিকে খুবই কম দামে পাওয়া যাবে। ফোনটির ১২৮ জিবি স্টোরেজ মডেলকে ৬১,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। যেখানে কিনা অ্যাপল সংস্থার ভারতীয় শাখার অফিসিয়াল ই-স্টোরের মাধ্যমে এটিকে কিনলে ৬৯,৯৯০ টাকা খসাতে হবে। সুতরাং, ফ্লিপকার্ট থেকে আলোচ্য আইফোনটি কিনলে আপনারা ৭,৯৯১ টাকা সাশ্রয় করতে পারবেন। তবে একটা বিষয় মনে রাখবেন যে, উক্ত অনলাইন শপিং সাইটটি সাধারণত সেল শুরুর কয়েক দিনের মধ্যে ফোনের দাম বাড়িয়ে দেয়। আর যেহেতু ইতিমধ্যেই সেলটি ২দিনে পা রেখে দিয়েছে, সেহেতু শীঘ্রই iPhone 13 না কিনলে দাম বাড়ার সম্ভাবনা থেকেই যাচ্ছে।

ফাস্ট পারফরম্যান্স ও দুর্দান্ত ক্যামেরা ফ্রন্টের সাথে আসা Samsung Galaxy S22+ ফ্ল্যাগশিপটিকে অত্যন্ত কম দামে বিক্রি করা হচ্ছে। এটিকে বর্তমানে সেলে ৬৯,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যের সাথে বিক্রি করা হচ্ছে। তবে ফেডারেল (Federal) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ধার্য মূল্যের উপর আরো ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন আপনারা৷

Google তাদের Pixel 6a স্মার্টফোনকে চলতি বছরের শুরুতে ৪৩,৯৯৯ টাকায় লঞ্চ করা করেছিল। আলোচ্য মডেলটিকে ‘ফ্লিপকার্ট ইয়ার এন্ড’ সেলে সর্বাধিক সেরা ডিলের সাথে বিক্রি করা হচ্ছে। এই ফোনটিকে আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত ফ্লাট ৩১% বা ১৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে মাত্র ২৯,৯৯৯ টাকায় বিক্রি করা হবে।

আবার ৩০,০০০ টাকা দামের Moto Edge 30 স্মার্টফোনকে এখন ফ্লিপকার্ট সেলে ২২,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। জানিয়ে রাখি, এটি একটি অলরাউন্ডার ৫জি স্মার্টফোন যা যথেষ্ট ভাল পারফরম্যান্স প্রদান করতে সক্ষম। আপনাদের মধ্যে যারা সাশ্রয়ী মূল্যের ৫জি-কানেক্টিভিটির স্মার্টফোন খুঁজেছেন, তাদের জন্য Samsung Galaxy F23 5G আদর্শ হতে পারে। এটিকে ১৪,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে ফেডারেল (Federal) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা আলোচ্য স্যামসাং হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রে ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন, যারপর এর দাম কমে ১৩,৪৯৯ টাকা হয়ে যাবে।

সঙ্গে থাকুন ➥