নজরকাড়া ডিল, 8000 টাকার কমে 50 মেগাপিক্সেল ক্যামেরার ফোন, রয়েছে iPhone এর মতো লুক

Avatar

Published on:

Realme Narzo N53 Great Offer

আপনি যদি অসাধারণ ক্যামেরা এবং দুর্দান্ত লুকের ফোন কিনতে চান তবে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলের অফার মিস করতে করবেন না। এই সেলে আপনি এমআরপি থেকে খুব কম দামে iPhone এর মতো লুক সহ আসা Realme Narzo N53 ফোনটি অতি সস্তায় পেয়ে যাবেন। ১২ জিবি পর্যন্ত ডায়নামিক র‌্যামের (ইনস্টল র‌্যাম ৪ জিবি) সাথে আসা এই ফোনের এমআরপি ১০,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে ২৭ শতাংশ ডিসকাউন্টের পর এটি পাওয়া যাচ্ছে ৭,৯৯৯ টাকায়।

আবার এক্সচেঞ্জ অফারে Realme Narzo N53 এর দাম আরও ৭,৫০০ টাকা পর্যন্ত কমানো যাবে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ বোনাস আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

স্পেসিফিকেশনের কথা বললে, রিয়েলমি নারজো এন৫৩ ফোনে আছে ৬.৭৪ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ওয়াটারড্রপ নচ ডিজাইনের এই ডিসপ্লের পিক ব্রাইটনেস লেভেল ৪৫০ নিট। প্রসেসর হিসেবে এই ফোনে ইউনিসক টি৬১২ ব্যবহার করা হয়েছে। 

ফটোগ্রাফির জন্য রিয়েলমি নারজো এন৫৩ ফোনটির পিছনে এলইডি ফ্ল্যাশসহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এর মধ্যে রয়েছে ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স। সেলফি তোলার জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে চলে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে ফোরজি এলটিই, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস ও ইউএসবি টাইপ-সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥