17 হাজার টাকা ছাড়ে 200 মেগাপিক্সেল ক্যামেরার 5G ফোন, 12 মিনিটে হবে ফুল চার্জ

Avatar

Published on:

Infinix Zero Ultra 5G rs 17000 Discount

আপনি যদি ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার জন্য সুখবর রয়েছে। ফ্লিপকার্টে চলমান বিগ সেভিং ডেজ সেলে নামমাত্র দামে পাওয়া যাচ্ছে ২০০ মেগাপিক্সেল ক্যামেরার (200 Megapixel Camera Phone) ব্র্যান্ডেড ফোন। আজ্ঞে হ্যাঁ! আমরা কথা বলছি Infinix Zero Ultra 5G ফোন সম্পর্কে। Flipkart Big Saving Days সেলে অবিশ্বাস্য দামে কেনা যাবে ৫০ হাজার টাকা এমআরপির এই প্রিমিয়াম ফোনটি। আসুন এর উপর কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

এমআরপি-র চেয়ে ৪৫,০০০ টাকা সস্তা Infinix Zero Ultra 5G

ইনফিনিক্স জিরো আল্ট্রা ৫জি এর এমআরপি ৪৯,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে ফোনটি ১৭,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট সহ ৩২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার সেলে উপলব্ধ অন্যান্য অফারগুলির সুবিধা নিতে পারলে, আরও কম দামে ইনফিনিক্স জিরো আল্ট্রা ৫জি নিজের করা যাবে।

ফ্লিপকার্ট এই ফোনের উপর ২৬,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে। এছাড়া ব্যাঙ্ক অফারে আপনি ১,৭৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। উল্লেখিত সমস্ত অফারের সম্পূর্ণ ফায়দা তুলতে পারলে, ফোনটি কিনতে খরচ করতে হবে মাত্র ৪,৯৯৯ টাকা।

Infinix Zero Ultra 5G এর বিশেষত্ব

Infinix Zero Ultra 5G ফোনের সামনে দেখা যাবে ৬.৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৯০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। আর এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে রয়েছে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাবেন ৪৫০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি, ফোনটি ফুল চার্জ হতে সময় লাগে মাত্র ১২ মিনিট।

সঙ্গে থাকুন ➥