Infinix Hot 40i: সবচেয়ে সস্তা 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোন ভারতে আনছে ইনফিনিক্স

Avatar

Published on:

Infinix hot 40i Camera

শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে Infinix Hot 40i। যদিও ব্র্যান্ডের তরফ থেকে এখনো নিশ্চিত করে কিছু ঘোষণা করা হয়নি। তবে, সম্প্রতি এই ফোন সম্ভাব্য ফিচার এবং দাম সামনে এসেছে। আবার জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা দাবি করেছে যে, Infinix Hot 40i বাজেট সেগমেন্টের প্রথম ডিভাইস হতে চলেছে, যার মধ্যে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। এখন চলুন দেখে নিই ফাঁস হওয়া তথ্যে ডিভাইস সম্পর্কে আর কি কি বলা হয়েছে?

মুকুল শর্মার মতে, Infinix Hot 40i ডিভাইসটি ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং ৯০ হার্টজ পাঞ্চ হোল ডিসপ্লে সহ ভারতের প্রথম ফোন হতে পারে। পাম ব্লু রঙের একটি ছবি পোস্ট করে শর্মা বলেছেন, এই স্মার্টফোনটি মোট চারটি রঙের ভ্যারিয়েন্ট-এ লঞ্চ করা হবে। যথা, হরাইজন গোল্ড, স্টারলিট ব্ল্যাক এবং স্টারফল গ্রিন।

এর আগে ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছিল যে, ইনফিনিক্স হট ৪০আই-এর ৮ জিবি ব়্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট-এর দাম ১০ হাজার টাকারও কম হতে পারে।

আর ফিচারের কথা বললে, ইনফিনিক্স-এর এই হ্যান্ডসেটে থাকতে পারে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৭২০×১৬১২ পিক্সেল রেজোলিউশন এবং ৪৮০ নিট পিক ব্রাইটনেস অফার করে।

প্রসেসর হিসেবে এতে দেওয়া হতে পারে ইউনিসক টি ৬০৬, যারসাথে যুক্ত থাকবে এআরএম মালি জি৫৭ এমপি১ জিপিইউ। এই ডিভাইসটি ৪জিবি/৮ জিবি এলপিডিআর ব়্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি ইউএফএস ইন্টারনাল স্টোরেজ অফার করতে পারে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ডিভাইসের স্টোরেজ বাড়ানো সম্ভব।

ক্যামেরার কথা বললে, Infinix Hot 40i হ্যান্ডসেটে দেওয়া হতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, এফ/১.৬ অ্যাপারচার এবং সেকেন্ডারি এআই লেন্স। আবার, সেলফি এবং ভিডিও কলিং-এর জন্য এর সামনে ৩২ মেগাপিক্সেলের একটি স্ন্যাপার উপস্থিত থাকতে পারে। এছাড়াও, ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর কানেক্টিভিটির জন্য থাকবে ডুয়েল সিম কার্ড স্লট, ওয়াইফাই, ব্লুটুথ, ৩.৫ মিমি অডিও জ্যাক, ৪জি এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো একাধিক অপশন। মনে করা হচ্ছে এই ডিভাইসে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও উপস্থিত থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥