12 মিনিটে ফুল চার্জ, 200 মেগাপিক্সেল ক্যামেরার Infinix Zero Ultra ফোনের দাম লঞ্চের আগেই ফাঁস

Avatar

Published on:

Infinix Zero Ultra Price in India Leak

গত অক্টোবর মাসে Infinix তাদের সবচেয়ে প্রিমিয়াম স্মার্টফোন হিসেবে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছিল Infinix Zero Ultra। মডেলটি AMOLED ডিসপ্লে প্যানেল, ২০০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ১৮০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন সহ এসেছে। হ্যান্ডসেটটি শীঘ্রই ভারতের বাজারেও পা রাখবে। সংস্থাটি তাদের এই লেটেস্ট প্রিমিয়াম ফোন লঞ্চের জন্য আগামী ২০ই ডিসেম্বর একটি ইভেন্টের আয়োজন করেছে। তবে আনুষ্ঠানিক ভাবে আত্মপ্রকাশের আগেই এই নয়া স্মার্টফোন কে ভারতে কত দামে পাওয়া যাবে, সে সম্পর্কে জানা গেল। একই সাথে স্টোরেজ ভ্যারিয়েন্টের তথ্যও ফাঁস হয়েছে অনলাইনে।

ইনফিনিক্স জিরো আল্ট্রা এর দাম ফাঁস (Infinix Zero Ultra Price in India leaked)

ইনফিনিক্স জিরো আল্ট্রা ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের মূল্য ফাঁসের নেপথ্যে আছে ফোনইভি। তারা দাবি করেছে, ভারতে আগত আলোচ্য ইনফিনিক্স মডেলটির রিটেল বক্সের গায়ে এমআরপি ৪৯,৯৯৯ টাকা লেখা আছে। তবে ফোনটি ৪৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আর এই হ্যান্ডসেটটি হয়তো ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে আসতে পারে।

ইনফিনিক্স জিরো আল্ট্রা -এর স্পেসিফিকেশন (Infinix Zero Ultra Specifications)

ইনফিনিক্স জিরো আল্ট্রা স্মার্টফোনেকে ভারতে প্রিমিয়াম ডিজাইনের সাথে নিয়ে আসা হবে। এতে ৬.৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০×১০৮০ পিক্সেল) 3D কার্ভড AMOLED ডিসপ্লে প্যানেল দেওয়া হবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯০০ নিট পিক ব্রাইটনেস সমর্থন করবে। আবার পারফরম্যান্সের জন্য আলোচ্য মডেলটি ৬ এনএম প্রসেসিং নোড ভিত্তিক মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসরের সাথে আসবে।

তবে Infinix Zero Ultra স্মার্টফোনের অন্যতম প্রধান আকর্ষণ হবে এর ক্যামেরা সিস্টেম। এক্ষেত্রে ডিভাইসটির রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে। এই ক্যামেরাগুলি হবে – OIS সাপোর্ট সহ ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। আর সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট শ্যুটার।

Infinix Zero Ultra সিকিউরিটির জন্য ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ইন্টারনাল স্টোরেজ সম্প্রসারণের জন্য মাইক্রোএসডি কার্ড স্লট সহ আসবে। যদিও এই ডিভাইসে ৩.৫ মিমি হেডফোন জ্যাক এবং ডুয়াল স্টেরিও স্পিকার খুঁজে পাবেন না ইউজাররা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে, যা ১৮০ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। সংস্থার দাবি অনুসারে, এই ব্যাটারি ডিভাইসকে মাত্র ১২ মিনিটে ০ থেকে ১০০% পর্যন্ত চার্জ করতে সক্ষম হবে।

সঙ্গে থাকুন ➥