200MP ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন, 12 মিনিটে হবে ফুল চার্জ, কাল থেকে শুরু সেল

Avatar

Published on:

Infinix Zero Ultra Sale Tomorrow Start on Flipkart offer

বাজারে এখন ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন চলে এসেছে। তবে এদের দাম প্রায় ৫০,০০০ টাকার কাছাকাছি। কিন্তু কয়েকদিন আগে একটি ফোন ভারতে লঞ্চ হয়েছে, যার দাম তুলনামূলকভাবে অনেকটাই কম রাখা হয়েছে। এটিই এখনও পর্যন্ত সবচেয়ে সস্তা ২০০ মেগাপিক্সেল ক্যামেরার ফোন। আমরা কথা বলছি, Infinix Zero Ultra ফোনের সম্পর্কে। আগামীকাল ডিভাইসটি প্রথমবার কেনা যাবে। দুপুর বারোটায় Flipkart থেকে এর বিক্রি শুরু হবে। ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ছাড়াও এতে রয়েছে ১৮০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি।

২০০ মেগাপিক্সেল ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন Infinix Zero Ultra

ইনফিনিক্স জিরো আল্ট্রা ফোনের দামের বিষয়ে বললে, এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। এটি কসলাইট সিলভার এবং জেনেসিস নয়ার কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসেবে, ক্রেতারা ৩,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার পাবেন। এরজন্য Federal ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনতে হবে। এছাড়া ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের দেওয়া হবে ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

Infinix Zero Ultra এর স্পেসিফিকেশন ও ফিচার

ইনফিনিক্স জিরো আল্ট্রা ফোনে পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। ডুয়েল সিমের ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ (XOS 12) কাস্টম স্কিনে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যা ১৮০ ওয়াট থান্ডার চার্জারের মাধ্যমে মাত্র ১২ মিনিটের মধ্যে ফুল চার্জ হবে।

Infinix Zero Ultra ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৮-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED কার্ভড এজ ডিসপ্লে প্যানেল। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল- OIS-এনাবল ২০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে ডুয়াল-LED ফ্ল্যাশ সহ ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥