Amazon Sale: 5G স্মার্টফোনে 25000 টাকা পর্যন্ত ছাড়, দুর্দান্ত অফার শেষ হচ্ছে আজ রাতেই

Avatar

Updated on:

iQOO Neo 7 5G available huge discount Amazon

হাতে আর মাত্র কয়েক ঘণ্টা বাকি, ঘড়ির কাঁটায় রাত ১১:৫৯ বাজলেই শেষ হবে Amazon India-র ‘Blockbuster Value Days’ সেল। তবে আপনার যদি একটি 5G ফোন কেনার থাকে, তাহলে এই সময়টুকু কাজে লাগিয়েই আপনি শেষ দানে কিস্তিমাত করতে পারেন। আসলে সেলের অন্তিম মুহূর্তেও বেশ ধামাকা অফার দিচ্ছে Amazon, যেখানে ফিচারে ঠাসা এবং ব্র্যান্ডেড 5G স্মার্টফোন কেনার ক্ষেত্রে ২৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। এক্ষেত্রে iQOO Neo 7 5G ফোনটি কিনলে আপনি ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ স্কিম এবং ব্যাঙ্ক অফার মিলিয়ে এই সুবিধা পাবেন।

দামের ওপর ২৫,০০০ টাকা পর্যন্ত ছাড়, iQOO Neo 7 5G মিলছে দারুণ অফারে

আইকো নিও ৭ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৩৪,৯৯৯ টাকা। তবে অ্যামাজন ব্লকবাস্টার ভ্যালু ডেজ সেল লাইভ থাকা অবধি সময়ে এই হ্যান্ডসেট ২৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এর সাথে থাকবে ২,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার।

এছাড়াও আপনি যদি পুরোনো ফোন এক্সচেঞ্জ করে আইকো নিও ৭ ৫জি কেনেন তাহলে আরও ২৫,০০০ হাজার টাকা বাঁচাতে পারবেন। অর্থাৎ সমস্ত অফার কাজে লাগানো গেলে এই ফোনটির জন্য খরচ হবে ৪,৯৯৯ টাকা। তবে এক্ষেত্রে এক্সচেঞ্জ ভ্যালুর মান নির্ভর করবে পুরোনো ফোনটির মডেল এবং অবস্থার ওপর।

iQOO Neo 7 5G-র স্পেসিফিকেশন

আইকো নিও ৭ ৫জি ফোনে আছে ৬.৭৮ ইঞ্চি অ্যামোলেড (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ১৩০০ নিট। পারফরম্যান্সের জন্য এতে ডাইমেনসিটি ৮২০০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে, সাথে আছে ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে বিশাল ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট পাওয়া যাবে। সফ্টওয়্যার হিসেবে মিলবে অ্যান্ড্রয়েড ১৩ ওএস। আবার ফটোগ্রাফির জন্য ফোনটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করবে।

সঙ্গে থাকুন ➥