প্রথম সেলে লুট অফার, 11999 টাকায় 16 জিবি র‌্যামের ফোন, 5G সাপোর্ট সহ রয়েছে 50 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

Lava Storm 5G 1st Sale Today

২০২৩ সালটি দেশীয় প্রযুক্তি সংস্থা Lava-র জন্য বেশ ভাল গেল। ব্র্যান্ডটি চলতি বছরে বিভিন্ন সেগমেন্টে নতুন 5G ফোন বাজারে এনেছে। সম্প্রতি সংস্থাটি লঞ্চ করেছিল Lava Storm 5G, যার প্রথম সেল আজ ২৮ ডিসেম্বর থেকে শুরু হয়েছে। ১৪,০০০ টাকার কম মূল্যে আসা এই ডিভাইসটি প্রথম সেলে বিশেষ লঞ্চ অফারের সাথে কেনার সুযোগ পাওয়া যাবে। আসুন Lava Storm 5G এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Lava Storm 5G এর দাম ও অফার

লাভা স্টর্ম ৫জি’র প্রথম সেল শুরু হয়েছে আজ ২৮ ডিসেম্বর দুপুর ১২টায়। এটি অ্যামাজন ছাড়াও লাভা ই-স্টোর থেকে কেনা যাবে। স্মার্টফোনটির এমআরপি ১৪,৯৯৯ টাকা রাখা হলেও, অ্যামাজনে এটি ১৩,৪৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। একই সঙ্গে ব্যাংক অফারে এটি ১৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে।

Lava Storm 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

লাভা স্টর্ম ৫জি স্মার্টফোনে আছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে এবং সেলফি ক্যামেরার জন্য ডিসপ্লের মাঝখানে পাঞ্চ-হোল উপস্থিত। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ডি৬০৮৯ প্রসেসর, মোট ১৬ জিবি (৮ জিবি ইনস্টলড এবং ৮ জিবি ভার্চুয়াল) র‌্যাম পাওয়া যাবে।

ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে, Lava Storm 5G এর পিছনে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স সহ ডুয়াল ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥