Moto G54 5G: লঞ্চের আগেই মোটোরোলা-র নতুন ফোনের ছবি ফাঁস, ক্যামেরায় বড় চমক

Updated on:

Moto g54 5g renders revealed FCC listing confirms key specs

মোটোরোলা (Motorola) ভারত সহ বিশ্ব বাজারে খুব তাড়াতাড়িই বেশ কিছু স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করেছে। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) সার্টিফিকেশন সাইটে Moto G84 5G-কে দেখা গেছে, যা ইঙ্গিত করছে, এটি শীঘ্রই মুক্তি পাবে। আবার, ফোনটির সঙ্গে Motorola Edge 40 Neo সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের টিডিআরএ (TDRA) এর অনুমোদন পেয়েছে। এবার এই সিরিজের আরও এক মডেল Moto G54 5G-এর ডিজাইন প্রকাশ্যে এসেছে।

এছাড়াও, টিপস্টার মুকুল শর্মা টিডিআরএ (TDRA) এবং ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশনে স্মার্টফোনটিকে স্পট করেছেন। ফাঁস হওয়া রেন্ডার এই Moto স্মার্টফোনের নকশা এবং রঙের বিকল্প প্রকাশ করে। XT-2343-1 মডেল নম্বর সহ Moto G54 5G স্মার্টফোনটিকে এফসিসি (FCC) সার্টিফিকেশন ওয়েবসাইটেও দেখা গেছে, যা বেশ কিছু স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

Moto G54 5G -এর রেন্ডার এবং স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

টিপস্টার ইভান ব্লাস দ্বারা শেয়ার করা রেন্ডার প্রকাশ করেছে যে মোটোরোলা তিনটি কালার অপশনে মোটো জি৫৪ ৫জি লঞ্চ করবে। এতে অন্যান্য মোটো জি সিরিজের স্মার্টফোনের মতোই আয়তক্ষেত্রাকার রিয়ার ক্যামেরা কাট-আউট থাকবে। মডিউলের মধ্যে একটি ইন্টিগ্রেটেড এলইডি ফ্ল্যাশ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে। ক্যামেরা কাট-আউটের ব্র্যান্ডিং দেখে বোঝা যায়, এতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর থাকবে।

এর পাশাপাশি রেন্ডারগুলি নিশ্চিত করেছে যে, Moto G54 5G-এর প্রাইমারি সেন্সরটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) এবং কোয়াড-পিক্সেল প্রযুক্তির সাথে যুক্ত হবে। মোটোরোলা লোগোটি হ্যান্ডসেটের রিয়ার প্যানেলের মধ্যবর্তী অংশে দেখা যাবে। এই মোটো ফোনটি ব্ল্যাক, ব্লু এবং গ্রীন কালার অপশনে লঞ্চ হবে বলে জানা গেছে। Moto G54 5G-তে সেলফি ক্যামেরার জন্য কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাট-আউট থাকবে।

ডিভাইসটির ওপরে এবং পাশে স্লিম বেজেল এবং নীচের অংশে তুলনামূলকভাবে মোটা বেজেল থাকবে। আবার এফসিসি নিশ্চিত করেছে যে, এতে ২০ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং প্রযুক্তি সহ ৫,৬৪০ এমএএইচ ব্যাটারি থাকবে। এছাড়া, মাইক্রো-এসডি কার্ডের জন্য একটি ডেডিকেটেড স্লট থাকবে।

সঙ্গে থাকুন ➥