Motorola Edge 30 Fusion লঞ্চ হল OLED ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল ক্যামেরার সাথে, দাম দেখে নিন

Avatar

Published on:

Motorola Edge 30 Fusion Launched

মোটোরোলা গ্লোবাল মার্কেটে উন্মোচন করেছে তাদের Edge 30 লাইনআপের তিনটি নতুন হ্যান্ডসেট। এগুলি হল, Moto Edge 30 Ultra, Edge 30 Fusion এবং Edge 30 Neo। আর তার মধ্যে, Moto Edge 30 Fusion হল মোটোরোলার লেটেস্ট ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোন, যা চীনে উপলব্ধ Moto S30 Pro-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে বিশ্ববাজারে পা রেখেছে। এটি কার্ভড এজ সহ ১৪৪ হার্টজের ওলেড (OLED) প্যানেল, Snapdragon 888 Plus প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স সহ ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি অফার করে। চলুন Edge 30 Fusion-এর দামের বিবরণ, ফিচার এবং স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

মোটোরোলা এজ ৩০ ফিউশন-এর মূল্য এবং লভ্যতা – Motorola Edge 30 Fusion Price and Availability

ইউরোপের মার্কেটে এজ ৩০ ফিউশন-এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ৫৯৯ ইউরো (প্রায় ৪৮,০৩০ টাকা) মূল্যে লঞ্চ হয়েছে। হ্যান্ডসেটটি সোলার গোল্ড, নেপচুন ব্লু (ভিগান লেদার সহ), অরোরা হোয়াইট এবং কসমিক গ্রে-এই চারটি আকর্ষণীয় কালার অপশনে উপলব্ধ।

মোটোরোলা এজ ৩০ ফিউশন-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Motorola Edge 30 Fusion Specifications and Features

মোটোরোলা এজ ৩০ ফিউশন-এ কার্ভড এজ সহ ৬.৫৫ ইঞ্চির পি-ওলেড (P-OLED) ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ৪০৯ পিপিআই পিক্সেল ঘনত্ব, ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ১০-বিট কালার ডিসিআই-পি৩ কালার গ্যামট, ১,১০০ নিট উজ্জ্বলতা এবং এইচডিআর১০+ সাপোর্ট অফার করে৷ নিরাপত্তার জন্য, এই নতুন মোটো ফোনে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে ফেস আনলক ফিচারটিও মিলবে। এছাড়া, এজ ৩০ ফিউশন-এ একটি ধাতব ফ্রেম রয়েছে এবং এর সামনে ও পিছনের প্যানেলগুলি গরিলা গ্লাস ৫ দ্বারা সুরক্ষিত। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস চিপসের দ্বারা চালিত এবং এতে ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম ও ১২৮ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে। পরবর্তীকাল এটি আরও দুটি অর্থাৎ অ্যান্ড্রয়েড ১৩ এবং অ্যান্ড্রয়েড ১৪ ওএস আপগ্রেড পাবে বলে নিশ্চিত করা হয়েছে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Motorola Edge 30 Fusion-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর সমন্বিত ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করছে। এটি সর্বাধিক ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে ৪কে (4K) আল্ট্রা-এইচডি ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge 30 Fusion-এ ৪,৪০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অডিওর জন্য, এই হ্যান্ডসেটে ডলবি অ্যাটমস (Dolby Atmos)-এর সাপোর্ট সহ ডুয়েল স্টেরিও স্পিকার উপস্থিত রয়েছে। এছাড়া, Edge 30 Fusion-এ উপলব্ধ অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে রেডি ফর ফিচার, আইপি৫২ (IP52)-সার্টিফায়েড জল ও ধুলো প্রতিরোধী চ্যাসিস, ডুয়েল সিম সাপোর্ট, ৫জি সংযোগ, ওয়াই-ফাই ৮০২.১১ এএক্স, ব্লুটুথ ৫.২, জিপিএস, এনএফসি এবং ইউএসবি-সি পোর্ট। ফোনটির পরিমাপ ১৫৮.৪৮ x ৭১.৯৯ x ৭.৪৫ মিলিমিটার এবং ওজন ১৭৫ গ্রাম।

সঙ্গে থাকুন ➥