যেমন শক্তিশালী ব্যাটারি তেমন দুর্ধর্ষ ফাস্ট চার্জিং স্পিড, মাস্টারপিস আনছে OnePlus

Avatar

Published on:

OnePlus Ace 3V Battery

OnePlus 12 এবং OnePlus 12R ফ্ল্যাগশিপ ফিচার্সের সঙ্গে ইতিমধ্যেই ভারত সহ বিশ্বের বিভিন্ন প্রান্তে লঞ্চ হয়েছে। আবার OnePlus 12R মডেলটি চীনের বাজারে OnePlus Ace 3 নামে উপলব্ধ। আর এখন কোম্পানিটি এই Ace 3 সিরিজের অধীনে আরেকটি নতুন ফোন বাজারে আনার প্রস্তুতি শুরু করেছে বলে জানা গেছে, যেটি OnePlus Ace 3V হিসাবে আত্মপ্রকাশ করতে পারে। কোম্পানি মুখ খোলার আগেই এখন OnePlus Ace 3V থ্রিসি (CCC) এবং ইউএফসিএস (UFCS) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছে।

OnePlus Ace 3V পেল একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন

PJF110 মডেল নম্বর সহ একটি ওয়ানপ্লাস ফোন চায়না কম্পালসারি সার্টিফিকেশন এবং ইউএফসিএস প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। যদিও, সার্টিফিকেশনগুলি এটির নামটি স্পষ্টভাবে নিশ্চিত করেনি। কিন্তু যেহেতু এর মডেল নম্বরটি ওয়ানপ্লাস এস ৩ (PJD110)-এর মতো, তাই এটির ওয়ানপ্লাস এস ৩ভি হওয়ার সম্ভাবনা বেশি।

৩সি সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে, ওয়ানপ্লাস এস ৩ভি ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এদিকে, ইউএফসিএস সার্টিফিকেশন ডেটাবেস থেকে জানা গেছে যে, এতে ২,৬৮০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি থাকবে, যার মোট আকার ৫,৩৬০ এমএএইচ হবে। ওয়ানপ্লাস এটিকে ৫,৫০০ এমএএইচ ব্যাটারি হিসাবে বাজারজাত করতে পারে। তবে এগুলি ছাড়া, কোনও সার্টিফিকেশনই ফোনটির সম্পর্কে খুব বেশি তথ্য প্রকাশ করেনি। তবে কিছু সূত্র ইতিমধ্যেই ওয়ানপ্লাস এস ৩ভি-এর স্পেসিফিকেশনের আভাস দিয়েছে।

OnePlus Ace 3V-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, OnePlus Ace 3V-এ ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ওলেড (OLED) প্যানেল থাকবে। ডিভাইসটি Qualcomm-এর আসন্ন Snapdragon 7+ Gen 3 চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, যা ১৬ জিবি র‍্যামের সাথে যুক্ত থাকবে।

ক্যামেরার ক্ষেত্রে, OnePlus Ace 3V-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে এবং প্রধান ক্যামেরাটি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট করবে। সেলফির জন্য, ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা থাকতে পারে। হ্যান্ডসেটটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ (ColorOS 14) অপারেটিং সিস্টেমে রান করবে এবং এতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও ডুয়েল স্পিকার থাকবে।

সঙ্গে থাকুন ➥