ফাঁস OnePlus Nord 3 ফোনের সমস্ত ফিচার, 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ থাকবে এই বিশেষ প্রসেসর

Avatar

Published on:

OnePlus Nord 3 Specifications Leaked

কয়েকদিন আগেই খবর সামনে এসেছিল যে, OnePlus Nord 3 স্মার্টফোনের ভারতীয় সংস্করণ পরীক্ষা করা হচ্ছে। শুধু তাই নয়, সম্প্রতি এক প্রখ্যাত টিপস্টার আসন্ন এই হ্যান্ডসেটের কয়েকটি ফিচারও ফাঁস করেছেন অনলাইনে। জানা গেছে বিদ্যমান OnePlus Nord 2 -এর উত্তরসূরি হিসাবে আত্মপ্রকাশ করতে চলা এই মডেলে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে এবং এটি সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স বা ৮২০০ প্রসেসরের সাথে আসতে পারে। এছাড়া Nord-সিরিজের এই লেটেস্ট স্মার্টফোনটিতে ৫০-মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৩২-মেগাপিক্সেল সেলফি শুটার থাকতে পারে।

লঞ্চের আগেই ফাঁস হল OnePlus Nord 3 স্মার্টফোনের ফিচার

টিপস্টার দেবায়ন রায় (Debayan Roy) দাবি করেছেন যে, আপকামিং ওয়ানপ্লাস নর্ড ৩ স্মার্টফোনে ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেওয়া হতে পারে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১.৫কে রেজোলিউশন সাপোর্ট করবে। আবার পারফরম্যান্সের জন্য হ্যান্ডসেটটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০-ম্যাক্স বা ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর দ্বারা চালিত হতে পারে।

ক্যামেরার ক্ষেত্রে, ওয়ানপ্লাস ব্র্যান্ডিংয়ের সাথে শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলা এই ডিভাইসে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ক্যামেরাগুলি – অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সমর্থিত ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ২-মেগাপিক্সেল টারশিয়ারি লেন্স হতে পারে। আবার ফোনের সামনে হয়তো ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। টিপস্টার আরও দাবি করেছেন যে, ওয়ানপ্লাস নর্ড ৩ ফোনে ৪,৫০০ এমএএইচ বা ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি অফার করা হতে পারে। এই ব্যাটারি সম্ভবত ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে।

প্রসঙ্গত পূর্ববর্তী রিপোর্টে উল্লেখ ছিল যে, OnePlus Nord 3 স্মার্টফোন ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ সহ আসতে পারে। আবার উক্ত ডিভাইসের ফ্ল্যাট সাইড ফ্রেমে ওয়ানপ্লাসের অ্যালার্ট স্লাইডার থাকবে বলে আশা করা হচ্ছে। এই অ্যালার্ট স্লাইডার তিনটি প্রিসেট রিংগার মোড, যথা – রিং (নিম্নে), ভাইব্রেট (মাঝখানে) এবং সাইলেন্ট (শীর্ষে) -এর মধ্যে স্যুইচ করতে সাহায্য করবে। এছাড়া, ফোনটিকে হ্যাপটিক ফিডব্যাক এবং ভাইব্রেশনের জন্য এক্স-অ্যাক্সিস মোটর সহ নিয়ে আসা হবে বলেও জানা গেছে। আর নিরাপত্তার জন্য OnePlus Nord 3 হয়তো আন্ডার-ডিসপ্লে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে।

সঙ্গে থাকুন ➥