১০ হাজার টাকা ছাড়, Oppo-র নতুন ফ্লিপ ফোন পকেটে পুরুন অনেক সস্তায়

Avatar

Published on:

oppo-find-n2-flip-flipkart deal offering-huge-discount-know-offer-details

মানুষের মধ্যে ফোল্ডেবল এবং ফ্লিপ ফোনের চাহিদা বাড়ছে। এমন পরিস্থিতিতে আপনিও যদি ফোল্ডেবল স্ক্রিনযুক্ত ফোন কিনতে চান, তাহলে Flipkart আপনার জন্য সেরা অফার নিয়ে হাজির হয়েছে। এই ডিলে আপনি এমআরপির থেকে খুব কম দামে Oppo Find N2 Flip কিনতে পারবেন। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের ভ্যারিয়েন্টের এমআরপি ৯৯,৯৯৯ টাকা হলেও, এটি এখন ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ৮৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে।

শুধু তাই নয়, পুরানো ফোন বদলে Oppo Find N2 Flip কিনলে ৬৪ হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে। আর এই সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে গেলে ফোনটি ৮৯,৯৯৯-৬৪,০০০ টাকা অর্থাৎ ২৫,৯৯৯ টাকায় কেনা যাবে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরানো ফোনের অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে। আবার ব্যাঙ্ক অফারে এই ফোনটি ২ হাজার টাকা পর্যন্ত সস্তায় কেনা যাবে।

Oppo Find N2 Flip এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো ফাইন্ড এন২ ফ্লিপ ফোনে ২৫২০x১০৮০ পিক্সেল রেজোলিউশনের প্রাইমারি ডিসপ্লে থাকবে। এটি একটি ৬.৮ ইঞ্চি ই৬ অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। ফোনটির দ্বিতীয় ডিসপ্লে হল ৩.২৬ ইঞ্চি অ্যামোলেড স্ক্রিন এবং এটি ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আরলও এই ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ উপস্থিত আছে।

ডিভাইসটি ৮ জিবি এলপিডিডিআর৫ র‌্যাম ও ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ সহ পাওয়া যাবে। প্রসেসর হিসেবে এতে রয়েছে মালি জি৭১০ এমসি১০ জিপিইউসহ মিডিয়াটেক হেলিও ৯০০০+ চিপসেট। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥