ফ্ল্যাগশিপ কিলার Poco F5 এর প্রথম ছবি ফাঁস, কোন ফোনের কপিক্যাট জানেন?

Avatar

Updated on:

poco-f5-nbtc-certification-live-images-battery-specs-revealed-launch-soon

Poco F4 গত বছর একটি ট্রু ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোন হিসেবে বাজারে আত্মপ্রকাশ করে, যা উৎকৃষ্ট মানের ডিসপ্লে থেকে শুরু করে দুর্দান্ত প্রসেসর সহ একাধিক অসাধারণ ফিচারে ঠাসা ছিল। স্বাভাবিক কারণেই গ্রাহকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করে এই হ্যান্ডসেটটি। Poco F4-এর অভূতপূর্ব সাফল্যের পর ব্র্যান্ড এবার এর উত্তরসূরি Poco F5-এর ওপর কাজ শুরু করেছে এবং এবছরের দ্বিতীয় ত্রৈমাসিকে এটি লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে তার আগেই ফোনটি তাইওয়ানের এনসিসি (NCC) এবং থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) এর অনুমোদন লাভ করেছে। এর মধ্যে প্রথম সার্টিফিকেশন থেকে Poco F5-এর কিছু লাইভ ছবিও সামনে এসেছে।

Poco F5 দেখতে হবে Redmi Note 12 Turbo-এর মতো

23049PCD8G মডেল নম্বর সহ পোকো এফ৫ থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। তবে যথারীতি, এনবিটিসি কর্তৃপক্ষ হ্যান্ডসেটের কোনও স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে, এনসিসি (NCC)-এর তালিকাটি পোকো এফ৫-এর কিছু ছবি প্রকাশ করেছে, যা এর ডিজাইনটি স্পষ্টভাবে তুলে ধরেছে। ছবিগুলি ইঙ্গিত করছে যে,পোকো এফ৫ সদ্য উন্মোচিত রেডমি নোট ১২ টার্বো-এর মতো দেখতে হবে।

তালিকায় প্রকাশিত ছবি অনুযায়ী, পোকো এফ৫-এর ব্যাক প্যানেলে দুটি বড় রিং এবং একটি ছোট রিং সহ ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করবে। রিয়ার শেলের নীচের দিকে পোকোর ব্র্যান্ডিংটি দেখা যাবে। অন্যদিকে, ফ্রন্ট প্যানেলটি ফ্ল্যাট হবে এবং এতে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট উপস্থিত থাকবে। এনসিসি-এর তালিকাটি এফ৫-এর চার্জিং অ্যাডাপ্টারটিও প্রদর্শন করেছে, যা ইঙ্গিত দেয় যে ফোনটির সাথে চার্জারও সরবরাহ করা হবে। এছাড়াও, পোকো এফ৫ মডেলটি ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে তালিকাভুক্ত হয়েছে।

Poco F5 nbtc certification live images

উল্লেখ্য, লেটেস্ট সার্টিফিকেশন এবং পূর্ববর্তী রিপোর্টের ওপর ভিত্তি করে, এটা স্পষ্ট যে Poco F5 আন্তর্জাতিক বাজারে Redmi Note 12 Turbo-এর রিব্যাজড সংস্করণ হিসেবে আত্মপ্রকাশ করবে। গত মাসে লঞ্চ হওয়া রেডমির এই লেটেস্ট ফোনটিতে কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য রয়েছে, যা স্বাভাবিকভাবেই পোকো মডেলটির থেকেও আশা করা যায়। তদুপরি, আসন্ন Poco F5 ফোনটি পূর্বসূরি Poco F4-এর জনপ্রিয়তার ওপর ভিত্তি করে তৈরি হতে পারে, যেটিকে ‘ট্রু ফ্ল্যাগশিপ কিলার’ হিসেবে অভিহিত করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥