ফোনে কোকা কোলার স্বাদ? Realme 10 Pro Coca Cola Edition এর প্রথম সেল আজ থেকে শুরু

Avatar

Published on:

Realme 10 Pro Coca-Cola Edition Sale Today

গত ১০ই ফেব্রুয়ারি Realme, জনপ্রিয় মার্কিন পানীয় কোম্পানি Coca-Cola -এর সাথে জুটি বেঁধে তাদের একটি বিদ্যমান 5G হ্যান্ডসেটের ‘স্পেশাল এডিশন’ লঞ্চ করেছিল। আর আজ অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারি Realme 10 Pro Coca-Cola Edition নামের এই স্মার্টফোনকে প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ করা হল। এই বিশেষ সংস্করণের হার্ডওয়্যার কনফিগারেশন ২০২২ সালের ডিসেম্বরে ভারতে লঞ্চ হওয়া রেগুলার Realme 10 Pro 5G -এর অনুরূপ। এক্ষেত্রে এতে – ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি উপস্থিত থাকছে। তবে এই Realme হ্যান্ডসেটের কাস্টমাইজ প্যাকেটের সাথে বেশ কয়েকটি এক্সক্লুসিভ গুডি বান্ডিল করা হয়েছে। আর এতে কাস্টম ইউজার ইন্টারফেসও নজরে পড়বে। চলুন Realme 10 Pro Coca-Cola Edition ফোনের বিক্রয় মূল্য, প্রাপ্যতা এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Realme 10 Pro Coca-Cola Edition স্মার্টফোনের দাম ও লভ্যতা

রিয়েলমি ১০ প্রো কোকা-কোলা এডিশন স্মার্টফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২০,৯৯৯ টাকা। আগ্রহীরা এটিকে আজ এই মুহূর্ত থেকেই ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart) এবং রিয়েলমি স্টোর থেকে কিনতে পারবেন।

প্রসঙ্গত জানিয়ে রাখি, মূল রিয়েলমি ১০ প্রো ফোনের ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলকে যথাক্রমে ১৮,৯৯৯ টাকায় এবং ১৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল।

Realme 10 Pro Coca-Cola Edition স্মার্টফোনের স্পেশাল বক্স

রিয়েলমি ১০ প্রো কোকো-কোলা এডিশন একটি বিশেষ কাস্টম প্যাকেজিংয়ের সাথে এসেছে। এই বক্সে – স্টিকার, ক্যান ওপেনারের আকারে ডিজাইন করা একটি কাস্টমাইজড সিম কার্ড ইজেক্টর টুল, স্টিকার (রিয়ালমি, রিয়েলমিউ, কোলা-কোকো) এবং একটি লিমিটেড নম্বর কার্ড অন্তর্ভুক্ত। পাশাপাশি রিয়েলমি ফোনটির এই বিশেষ সংস্করণকে – কোকা-কোলা অনুপ্রাণিত অ্যাপ আইকন, একটি কোক বুদবুদ বিজ্ঞপ্তি শব্দ, একটি কোকা-কোলা রিংটোন এবং বোতল খোলার ক্যামেরা শাটার প্রি-লোড করা হয়েছে। এছাড়াও, প্যাকেজটিতে একটি ৩৩ ওয়াটের চার্জার এবং একটি টাইপ-এ থেকে টাইপ-সি কনভার্টার কেবল রয়েছে।

Realme 10 Pro Coca-Cola Edition স্মার্টফোনের স্পেসিফিকেশন

নতুন ডিজাইন ব্যতীত রিয়েলমি ১০ প্রো কোকা-কোলা এডিশনের যাবতীয় স্পেসিফিকেশন মূল মডেলের অনুরূপ। যদিও রিয়েলমি জানিয়েছে, আলোচ্য ফোনের ব্যাক প্যানেলের ম্যাট ব্ল্যাক অংশটিকে অ্যালুমিনিয়াম ফিনিশিং সহ নিয়ে আসা হয়েছে। এই ব্যাক প্যানেল ফিঙ্গারপ্রিন্ট ইম্প্রেশন স্পট প্রতিরোধী। আবার, কোকা-কোলা সংস্থার থিমের সাথে মিলিয়ে রিয়েলমি তাদের বিশেষ সংস্করণের জন্য একটি কাস্টম ইন্টারফেস তৈরি করেছে। এই ইন্টারফেস কাস্টম আইকন এবং অফিসিয়াল কোকা-কোলা রিংটোন অফার করে। এছাড়া ব্যবহারকারীরা তাদের পছন্দসই থিমও বেছে নিতে পারবেন।

এবার স্পেসিফিকেশনের কথায় আসা যাক। Realme 10 Pro Coca-Cola Edition ফোনে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস IPS LCD পাঞ্চ-হোল ডিসপ্লে। এই ডিসপ্লে – সর্বোচ্চ ৬৮০ নিট ব্রাইটনেস এবং ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। তবে রেগুলার মডেলে কার্ভড ডিসপ্লে থাকলেও, এই বিশেষ সংস্করণটি ফ্ল্যাট ডিসপ্লের সাথে এসেছে। পারফরম্যান্সের জন্য ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ও অ্যাড্রেন ৬১৯ জিপিইউ সহ এসেছে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ (Realme UI 4.0) কাস্টম স্কিনে চলবে। আর স্টোরেজ হিসাবে ফোনে ৮ জিবি LPDDR4X র‌্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Realme 10 Pro Coca-Cola Edition ফোনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৭৫ অ্যাপারচার সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স। ডিভাইসের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। অন্যান্য ফিচারের কথা বললে, এতে হাই-রেস অডিও প্রযুক্তি সমর্থিত স্টেরিও স্পিকার সেটআপ রয়েছে। নিরাপত্তার জন্য পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা হয়েছে। কানেক্টিভিটির জন্য অন্তর্ভুক্ত থাকছে – ৫জি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস, বেইডো, গ্যালিলিও, গ্লোনাস, মাইক্রো এসডি কার্ড স্লট, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিমি অডিও জ্যাক। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে Realme 10 Pro Coca-Cola Edition ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এর পরিমাপ ১৬৩.৭×৭৪.২×৮.১ মিমি এবং ওজন ১৯২ গ্রাম।

সঙ্গে থাকুন ➥