Realme Days সেলে বাম্পার অফার, 8000 টাকার কমে 5000mAh ব্যাটারির দুর্দান্ত স্মার্টফোন

Avatar

Published on:

Realme c30s available under rs 8000 in realme days sale after discount offer

আপনি যদি ৮,০০০ টাকার কমে শক্তিশালী ফিচারের ফোন কিনতে চান তবে রিয়েলমি ডেজ সেলে আপনার জন্য লোভনীয় অফার রয়েছে। এই অফারে আপনি ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের Realme C30s স্মার্টফোনটি ৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। যেখানে অন্যসময় এটি ৮,৪৯৯ টাকায় বিক্রি হয়। শুধু তাই নয়, সংস্থাটি তাদের এই ফোনে ৫০০ টাকা পর্যন্ত কয়েন ডিসকাউন্টও দিচ্ছে।

আবার আপনি যদি Realme C30s কেনার সময় মোবিকুইক ওয়ালেট ব্যবহার করেন, তবে আপনি ৫০০ টাকা অতিরিক্ত ক্যাশব্যাক পেতে পারেন। রিয়েলমির এই অফারটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ রয়েছে।

Realme C30s এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি সি৩০এস ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করে। আবার এতে আছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। প্রয়োজনে মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এর মেমোরি ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। রিয়েলমি সি৩০এস হ্যান্ডসেটে পারফরম্যান্সের জন্য ব্যবহার করা হয়েছে অক্টা-কোর প্রসেসর। ফটোগ্রাফির জন্য এর পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেলের এআই ক্যামেরা।

সেলফি তোলার জন্য Realme C30s ফোনে ৫ মেগাপিক্সেল এআই ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বলতে গেলে এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই গো এডিশনে চলে।

কানেক্টিভিটির জন্য এতে আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ৪.২, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, মাইক্রো ইউএসবি পোর্ট এবং থ্রি-কার্ড স্লটের মতো অপশন। রিয়েলমির এই ফোনটি স্ট্রাইপ ব্লু এবং স্ট্রাইপ ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥