100 মেগাপিক্সেল ক্যামেরার Realme 5G ফোনে 10 হাজার টাকা ছাড়, এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

Realme Narzo 60 Pro 5G Camera

আপনি যদি দুর্দান্ত ক্যামেরা এবং দ্রুত পারফরম্যান্সের স্মার্টফোন খোঁজ করে থাকেন, তাহলে রিয়েলমির একটি ফোন আপনার জন্য সেরা হতে পারে। এই ফোনের নাম Realme Narzo 60 Pro 5G। ফ্লিপকার্ট এখন এই ডিভাইসের উপর ৫,০০০ টাকারও বেশি ছাড় দিচ্ছে। রিয়েলমির এই ডিভাইসের বিশেষত্ব হল, এতে ১০০ মেগাপিক্সেল ক্যামেরা ও মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর আছে। আসুন Realme Narzo 60 Pro 5G এখন কত দামে কেনা যাবে দেখে নেওয়া যাক।
 
Realme Narzo 60 Pro 5G অনেক কম দামে কিনুন

রিয়েলমি নারজো ৬০ প্রো ৫জি ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩১,৯৯৯ টাকা। তবে এটি ৩১ শতাংশ ছাড়ে ২১,৯১৯ টাকায় কেনা যাবে। আবার ইএমআই সহ এটি কিনতে প্রতি মাসে ৭,৩০৭ টাকা দিতে হবে। ব্যাঙ্ক অফারের কথা বললে, অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Realme Narzo 60 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি নারজো ৬০ প্রো ৫জি স্মার্টফোনে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর ও ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম দেওয়া হয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি ইউআই ৪.০ কাস্টম স্কিনে চলে।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 60 Pro 5G ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, যা ওআইএস সাপোর্ট করে। এছাড়া এতে ২ মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা উপস্থিত। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥