দ্রুত চার্জিং সহ ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, Realme Narzo N53 ফোনের ফিচার লঞ্চের আগেই সামনে আনল সংস্থা

Avatar

Published on:

Realme Narzo N53 specifications Battery Camera details surface Ahead Of Launch Next Week

Realme আগামী ১৮ই মে ভারতের বাজারে তাদের লেটেস্ট স্মার্টফোন মডেল Narzo N53 লঞ্চ করার ঘোষণা করেছে। যদিও অফিসিয়াল লঞ্চের চারদিন আগেই সংস্থাটি তাদের এই আসন্ন হ্যান্ডসেটের জন্য মাইক্রোসাইট লাইভ করেছে। এখান থেকে ডিভাইসটির বেশ কয়েকটি কী-ফিচার আমাদের সামনে এসেছে। জানিয়ে রাখি, হালফিলে উক্ত ফোনের ব্যাক প্যানেলের ডিজাইন ফাঁস হয়েছিল অনলাইনে। যা ইঙ্গিত দিচ্ছে আসন্ন মডেলটি সবচেয়ে ‘স্লিম’ Realme স্মার্টফোন হিসাবে আসতে পারে। চলুন Realme Narzo N53 স্মার্টফোন সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

লঞ্চের আগেই Realme Narzo N53 স্মার্টফোনের স্পেসিফিকেশন প্রকাশ্যে

লেটেস্ট টিজার পোস্টার অনুসারে, আসন্ন রিয়েলমি নারজো এন৫৩ স্মার্টফোনটি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ আসবে। এই ব্যাটারি ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে এবং মাত্র ৩৪ মিনিটে ৫০% পর্যন্ত ডিভাইসকে চার্জ করতে সক্ষম হবে বলেও নিশ্চিত করা হয়েছে। ওভার-হিটিংয়ের সমস্যা থেকে ইউজারদের রেহাই দিতে, এতে ওভার-টেম্পারেচার প্রটেকশন সিস্টেম দেওয়া হবে। এছাড়া ক্যামেরা বিভাগের ক্ষেত্রে, এতে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। এই ক্যামেরা মডিউলে একটি LED ফ্ল্যাশ উপস্থিত থাকবে বলেও টিজার ইমেজে দেখানো হয়েছে।

পূর্ববর্তী টিজার পোস্টার অনুসারে, Realme Narzo N53 ফোনের বাহ্যিক ডিজাইন অনেকটা পুরোনো প্রজন্মের আইফোন ‘প্রো’ মডেলগুলির অনুরূপ হবে। এটি গোল্ড ফিলামেন্ট কোটিং এবং ক্যালিফোর্নিয়া সানশাইন ডিজাইনের ব্যাক প্যানেল সহ আসবে। ডিভাইসের ডান প্রান্তে ভলিউম রকার এবং পাওয়ার বাটন অবস্থান করবে। আর নিরাপত্তার জন্য পাওয়ার বাটনের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড থাকবে। ফোনটির ডিসপ্লের উপরিভাগে ওয়াটার-ড্রপ নচ কাটআউট লক্ষ্যণীয়। রিয়েলমি নারজো এন৫৩ মডেলটি ৭.৪৯ মিমি পুরু হবে।

Realme Narzo N53 স্মার্টফোনের অন্যান্য স্পেসিফিকেশন এখনো জানা সম্ভব হয়নি। যদিও পুরোনো কয়েকটি লিকে দাবি করা হয়েছে যে, এই ফোন ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশন সহ আসবে। নির্ধারিত র‌্যাম ছাড়াও এতে ৮ জিবি পর্যন্ত ডাইনামিক ভার্চুয়াল র‌্যাম পাওয়া যাবে। এছাড়া আপকামিং Realme Narzo N53 স্মার্টফোনকে লঞ্চ-পরবর্তী সময়ে – গোল্ডেন এবং ব্ল্যাক কালার বিকল্পে পাওয়া যাবে বলে জানা যাচ্ছে।

সঙ্গে থাকুন ➥