ডিজাইন মনে জিতে নেবে, Redmi 13C এর অফিশিয়াল ছবি সামনে এল, খুব শীঘ্রই লঞ্চ

Avatar

Published on:

Redmi 13C Design Teased

রেডমি তাদের একটি নতুন সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যা Redmi 13C নামে শীঘ্রই বিশ্ব বাজারে পা রাখবে। ফোনটির সম্পূর্ণ ডিজাইন সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে ফাঁস হয়েছে৷ আর এখন, শাওমি (Xiaomi)-এর সাব-ব্র্যান্ডটি আনুষ্ঠানিকভাবে Redmi 13C-এর কিছু ছবি অনলাইনে প্রকাশ করে খুব তাড়াতাড়িই লঞ্চের জল্পনা উস্কে দিয়েছে।

Redmi 13C-এর নতুন টিজার প্রকাশ হল

এক্স (সাবেক টুইটার)-এ পোস্ট করা টিজারে শাওমি জানিয়েছে যে, রেডমি ১৩সি শীঘ্রই বাজারে আসছে। এটি আরও রঙ, নতুন লুক, শক্তিশালী ও স্থিতিশীল কর্মক্ষমতা, বড় ও মসৃণ স্ক্রিন এবং উন্নত ক্যামেরা অফার করবে যা, যা অধিক অ্যাকুরেসি এবং পরিষ্কার দৃশ্য প্রদান করবে।

কোম্পানি প্রকাশিত রেডমি ১৩সি-এর রিয়ার এবং ফ্রন্ট প্যানেলের ছবিতে, ডিসপ্লেতে পুরু চিন ও ওয়াটার-ড্রপ নচ দেখা যায়। স্মার্টফোনটি চারটি রঙে আসবে – ব্ল্যাক, ব্লু, লাইট গ্রীন এবং একটি লাইট ব্লু শেড যা পোকো এফ৫-এর স্নোস্টর্ম হোয়াইট কালারের মতো দেখতে। চলুন রেডমি ১৩সি-এর সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি দেখে নিই।

Redmi 13C-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সম্প্রতি ফাঁস হওয়া ভিডিওপ্রকাশ করেছে যে, Redmi 13C-এ ৬.৫৯ ইঞ্চির আইপিএস ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করবে। ফটোগ্রাফির জন্য, পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত থাকবে। আর সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে।

পারফরম্যান্সের জন্য, ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার হবে, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। অতিরিক্ত স্টোরেজের জন্য, ফোনে ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লটও মিলবে। Redmi 13C অ্যান্ড্রয়েড ১৩-ভিত্তিক এমআইইউআই (MIUI) কাস্টম স্কিনে রান করবে। দীর্ঘ সময় ব্যবহারের জন্য, এতে ইউএসবি-সি পোর্টের মাধ্যমে ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে।

সঙ্গে থাকুন ➥