Samsung Galaxy S23 FE-এর স্ন্যাপড্রাগন ভার্সন ফ্লিপকার্টে দেখা গেল, ডিসেম্বরেই লঞ্চ?

Avatar

Published on:

Samsung Galaxy S23 FE India Launch Date

Samsung Galaxy S23 FE গত অক্টোবর মাসে ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে লঞ্চ করেছিল। আমেরিকা সহ বেশ কিছু অঞ্চলে Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসর সহ এলেও, ফোনটি ভারতে Exynos 2200 চিপসেটের সঙ্গে পাওয়া যায়। তবে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি Samsung Galaxy S23 FE-এর Snapdragon 8 Gen 1 ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করতে পারে বলে জানা গেছে। একটি প্রোমোশনাল ব্যানার ফ্লিপকার্টে প্রকাশিত হওয়ার পাশাপাশি স্মার্টফোনটির Snapdragon 8 Gen 1 ভার্সনের প্রোডাক্ট পেজটিও লাইভ হয়েছে। Galaxy S23 FE Exynos বর্তমানে ৫৯,৯৯৯ টাকা (৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ) মূল্যে অ্যামাজন এবং কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ভারতে বিক্রি হচ্ছে।

Samsung Galaxy S23 FE-এর Snapdragon 8 Gen 1 ভ্যারিয়েন্ট শীঘ্রই লঞ্চ হতে পারে ভারতে

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই-এর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ সংস্করণটির লঞ্চ সম্পর্কে স্যামসাং এখনও আনুষ্ঠানিকভাবে কিছু ঘোষণা করেনি, তবে ফ্লিপকার্ট-এর প্রোডাক্ট পেজটি একদিক থেকে এই হ্যান্ডসেটের আসন্ন লঞ্চের বিষয়টি নিশ্চিত করে। ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম সহ পার্পল কালার ভ্যারিয়েন্টটি ই-কমার্স প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর ছাড়াও স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই-এর নতুন ভার্সনে অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ- টি যুক্ত রয়েছে। এছাড়া, অন্যান্য সমস্ত স্পেসিফিকেশন এক্সিনস সংস্করণের মতোই।

Samsung Galaxy S23 FE (ভারতীয়)-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই-তে ৬.৩ ইঞ্চির ডায়নামিক অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১,০৮০ x ২,৩৪০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করে। ডিসপ্লেটিতে বায়োমেট্রিকের জন্য, একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে। স্মার্টফোনটি ৮ জিবি র‍্যাম অফার করে এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে। স্যামসাং প্রতিশ্রুতি দিয়েছে যে, ডিভাইসটিতে ৪ বছরের ওএস (OS) আপডেট এবং ৫ বছরের সিকিউরিটি প্যাচ প্রদান করা হবে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy S23 FE (ভারতীয়)-এর ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউলে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ওআইএস সাপোর্ট সহ একটি ৮ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স৷ আর ফোনের সামনের পাঞ্চ-হোল কাটআউটে একটি ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy S23 FE-তে ২৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি উপস্থিত রয়েছে। এই ফোনটি তিনটি আকর্ষণীয় কালার অপশনে ভারতের বাজারে পাওয়া যায় – মিন্ট, গ্রাফাইট এবং পার্পল।

সঙ্গে থাকুন ➥