কেবল আজকের অফার! 5 হাজার টাকা সস্তায় Vivo-র জনপ্রিয় এই 5G স্মার্টফোন

Avatar

Published on:

Vivo Y56 5G Discount Offer

অ্যামাজন কেবল আজ দিনের জন্য একটি দুর্দান্ত ডিল অফার করছে। এই ডিলে আপনি এমআরপির চেয়ে অনেক কম দামে Vivo Y56 5G স্মার্টফোনটি কিনতে পারবেন। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ২৪,৯৯৯ টাকা। কিন্তু আজ আপনি ২০% ছাড়ে এটি ১৯,৯৯৯ টাকায় অর্ডার করতে পারেন। এছাড়া প্রতিমাসে ৯৫৫ টাকা ইএমআই দিয়েও কেনা যাবে। আবার এক্সচেঞ্জ অফারে এই ফোনটি ১৮,১০০ টাকা পর্যন্ত সস্তায় পাওয়া যাবে।

Vivo Y56 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো ওয়াই৫৬ ৫জি স্মার্টফোনে রয়েছে ৬.৫৮ ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ফোনটি ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এসেছে। আবার এতে ৮ জিবি এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে। ফলে মোট ১৬ জিবি র‌্যাম ব্যবহার করা যাবে। প্রসেসর হিসেবে এই ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০। 

ফটোগ্রাফির জন্য ভিভো ওয়াই৫৬ ৫জি ফোনে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা দেওয়া হয়েছে। এর মধ্যে রয়েছে ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সেলফি তোলার জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসা এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। 

আর এই ব্যাটারি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে Vivo Y56 5G ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ কাস্টম স্কিনে চলে। কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই এবং ব্লুটুথ ৫.১ সহ সব স্ট্যান্ডার্ড অপশন বর্তমান। 

সঙ্গে থাকুন ➥