Redmi, Tecno, Lava ফোনে বাম্পার ছাড়, Amazon সেল থেকে লাইন দিয়ে ফোন কিনছে মানুষ

Avatar

Published on:

Smartphones Under 1000 Amazon Sale

ই-কমার্স ওয়েবসাইট Amazon প্রজাতন্ত্র দিবস উপলক্ষে একটি বিশেষ সেল নিয়ে এসেছে। এই সেলে সস্তায় বিভিন্ন ব্র্যান্ডের ফোন পাওয়া যাচ্ছে। তাই আপনি যদি ১০ হাজার টাকার কমে কোনো ফোন কিনতে চান, তাহলে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন। কারণ এখানে আমরা আপনাকে তিনটি ফোনের নাম জানাবো, যা এই সেলে কম দামে বিক্রি হচ্ছে। আসুন ফোনগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Tecno Spark 9

এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৪৯৯ টাকা। তবে ডিসকাউন্ট সহ এটি ৭,৭৯৯ টাকায় কেনা যাবে। আবার কেউ চাইলে মাসে ৩৭৩ টাকা দিয়ে ফোনটি নিজের করতে পারেন। এছাড়াও ৭,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার রয়েছে।

Redmi A1

রেডমি এ১ সেলে ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এটি ৮,৯৯৯ টাকার পরিবর্তে ৫,৬৯৯ টাকায় কেনা যাবে। আবার পুরনো ফোনের বদলে এটি কিনলে ৫,৪০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। এছাড়া এর ইএমআই শুরু হচ্ছে ২৭২ টাকা থেকে।

Lava Blaze 5G

লাভা ব্লেজ ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৪,৯৯৯ টাকা। তবে এখন ফোনটি ১০,৯৯৯ টাকায় কেনা যাবে। আবার ১০,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। এছাড়া প্রতি মাসে ৫২৬ টাকা ইএমআই দিতেও ফোনটি পকেটস্থ করা যাবে।

সঙ্গে থাকুন ➥