ডিজাইন তাক লাগাবে, সবার নজর কাড়তে Tecno আনল Camon 20 Avocado Art এডিশন

Avatar

Published on:

Tecno camon 20 avocado art edition india launch price rs 15999

Tecno Camon 20 সিরিজটি গত মে মাসের শেষে ভারতে আত্মপ্রকাশ করেছে। এই লাইনআপে অন্তর্ভুক্ত ছিল তিনটি ডিভাইস – স্ট্যান্ডার্ড Camon 20, Camon 20 Pro 5G এবং Camon 20 Premiere 5G। তিন মাস পরে এখন, ব্র্যান্ডটি বেস মডেলের একটি বিশেষ ভ্যারিয়েন্ট ভারতে প্রকাশ করেছে। ডিভাইসটির এই সংস্করণটিকে আনুষ্ঠানিকভাবে Tecno Camon 20 Avocado Art Edition বলা হয়েছে। নাম থেকেই স্পষ্ট যে, বিশেষ সংস্করণটি অ্যাভোকাডো ফলটির দ্বারা অনুপ্রাণিত। হ্যান্ডসেটের ব্যাক প্যানেলে হালকা সবুজের ওপর গ্রাফিটি স্টাইলের অ্যাভোকাডোর ডিজাইন খুবই আকর্ষণীয়। আসুন তাহলে Camon 20-এর নতুন সংস্করণটি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

লঞ্চ হল নতুন Tecno Camon 20 Avocado Art Edition

রেগুলার টেকনো ক্যামন ২০ ভারতে দুটি রঙে উপলব্ধ – প্রিডন ব্ল্যাক এবং সেরেনিটি ব্লু। প্রথমটিতে প্লাস্টিক নির্মিত ব্যাক প্যানেল রয়েছে, যেখানে দ্বিতীয়টি ফেক লেদার ফিনিশের সাথে এসেছে। আর সদ্য লঞ্চ হওয়া নতুন অ্যাভোকাডো আর্ট এডিশনে সেরেনিটি ব্লু কালার অপশনের মতোই ফোক্স লেদার ব্যাক রাখা হয়েছে। তবে, তার ওপর হালকা সবুজ রঙে অ্যাভোকাডোর গ্রাফিটি-স্টাইলের এমবসড টেক্সচার দেখা যায়।

অভিনব ও আকর্ষণীয় ফিনিশ থাকা সত্ত্বেও, টেকনো ক্যামন ২০ অ্যাভোকাডো আর্ট এডিশনটির দাম অন্যান্য ভ্যারিয়েন্টগুলির মতোই, অর্থাৎ মাত্র ১৫,৯৯৯ টাকা। এটি ফোনটিকে তার সেগমেন্টের অন্যতম সুদর্শন হ্যান্ডসেটগুলির মধ্যে একটি করে তোলে৷ তবে অন্য দুটি রঙের বিকল্পগুলির মতো, অ্যাভোকাডো আর্ট এডিশনটি বর্তমানে অ্যামাজনে তালিকাভুক্ত নেই। এটি এখন শুধুমাত্র অফলাইন রিটেইল দোকানগুলিতেই পাওয়া যাচ্ছে, তবে ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে, এটি খুব শীঘ্রই অ্যামাজনে উপলব্ধ হবে।

Tecno Camon 20-এর স্পেসিফিকেশন

Tecno Camon 20-এ ৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এটি MediaTek Helio G85 চিপসেট দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য, ফোনটির রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Tecno Camon 20-এ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই ৪জি-কানেক্টিভিটি যুক্ত ফোনটিতে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, ডুয়েল স্টেরিও স্পিকার এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত রয়েছে।

সঙ্গে থাকুন ➥