সস্তায় পুষ্টিকর ফিচার, Tecno POP 7 Pro আগামীকাল বেশি র‌্যাম ও স্টোরেজের সাথে লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

Tecno Pop 7 Pro Launch Date

Tecno সম্প্রতি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে আসন্ন Tecno POP 7 Pro স্মার্টফোনের আগমনবার্তা ঘোষণা করেছে। আগামী ১৬ই ফেব্রুয়ারি ফোনটি ভারতে লঞ্চ হবে। এটি বিদ্যমান Tecno POP 6 Pro মডেলের উত্তরসূরি হিসেবে আসবে। এক্ষেত্রে জানিয়ে রাখি, Tecno POP 7 Pro চলতি মাসের শুরুতে আফ্রিকার বাজারে আত্মপ্রকাশ করেছে, যা কিনা মূলত ভারতে ইতিমধ্যেই লঞ্চ হওয়া Spark Go 2023 -এর রিব্যাজড সংস্করণ৷ তবে এই ফোনের আফ্রিকান ভ্যারিয়েন্টটি অতিরিক্ত র‌্যাম এবং স্টোরেজ কনফিগারেশন অফার করে৷ যদিও ভারতে আসন্ন POP 7 Pro একটি নতুন ডিভাইস হিসাবে বাজারে পা রাখবে নাকি Spark Go 2023 মডেলের তুলনায় হার্ডওয়্যার-গত কিছু পার্থক্যের সাথে আত্মপ্রকাশ করবে তা এখনো স্পষ্ট নয়।

Tecno POP 7 Pro আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে

টেকনো সম্প্রতি মাইক্রোব্লগিং সাইট টুইটারে তাদের আপকামিং স্মার্টফোন টেকনো পপ ৭ প্রো -এর ভারতে লঞ্চের লঞ্চ তারিখ ঘোষণা করেছে। তবে লঞ্চের তারিখ প্রকাশ্যে আসার পাশাপাশি ডিভাইসটির বেশ কয়েকটি ফিচারও ফাঁস হয়েছে অনলাইনে। জানা গেছে, Tecno POP 7 Pro ৬.৫৬-ইঞ্চির এইচডি রেজোলিউশন সমর্থিত ডিসপ্লে সহ আসবে। এই ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটার-ড্রপ নচ স্টাইলের, যার মধ্যে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। ডিভাইসের ব্যাক প্যানেলে দেখা যাবে জ্যামিতিক প্যাটার্ন এবং একটি বর্গাকার ক্যামেরা মডিউল। এই মডিউলের মধ্যে – QVGA ডেপ্থ লেন্স সহ ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি LED ফ্ল্যাশ উপস্থিত থাকতে পারে। আবার নিরাপত্তার জন্য মিলবে ফিজিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

আবার, Tecno POP 7 Pro ফোনে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও এ২২ প্রসেসর ব্যবহার করা হবে। এটি ৩ জিবি / ৪ জিবি এবং ৬৪ জিবি অনবোর্ড স্টোরেজ বিকল্প অফার করতে পারে। এদিকে অপারেটিং সিস্টেম হিসাবে এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ১২ (HiOS 12) কাস্টম স্কিনে রান করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ১০ ওয়াট চার্জিং সমর্থন সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হবে।

আপকামিং Tecno POP 7 Pro স্মার্টফোনের দাম এবং প্রাপ্যতা সম্পর্কিত তথ্য এই মুহূর্তে জানা সম্ভব হয়নি। তাই এই বিষয়ে জানতে আমাদের আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সঙ্গে থাকুন ➥