১০ হাজার টাকায় কিনুন ২০ হাজারি ফোন, লোভনীয় অফার নিয়ে হাজির Flipkart, Amazon

Avatar

Published on:

4 Smartphones Available Half Price Amazon Flipkart

প্রতি বছরের মতো এবারেও জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon (অ্যামাজন) ও Flipkart (ফ্লিপকার্ট) উৎসবের মরশুমে তাদের বিশেষ বিক্রয়পর্ব ‘The Great Indian Festival Sale’ (দ্য গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল) এবং ‘Big Billion Days Sale’ (বিগ বিলিয়ন ডেজ সেল) নিয়ে ক্রেতাদের দরবারে হাজির হয়েছে। আর, বাম্পার ডিসকাউন্টে নিজেদের পছন্দের বা প্রয়োজনের প্রোডাক্ট কেনার সুযোগ মেলায় গত ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া উক্ত সেল দুটিতে ইতিমধ্যেই ক্রেতাদের ভিড় আছড়ে পড়েছে। আসলে এই দুটি ফেস্টিভ সেল চলাকালীন স্মার্ট টিভি, ল্যাপটপসহ একাধিক ইলেকট্রনিক গ্যাজেট বিপুল ছাড়ে কিনতে পারবেন গ্রাহকরা। তবে যারা হালফিলে একটি ব্র্যান্ড-নিউ স্মার্টফোন কেনার প্ল্যান করছেন, তাদের জন্য Amazon ও Flipkart-এর এই চলতি সেল দারুণ ফায়দাজনক হতে পারে। কারণ জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মদ্বয় এখন ভারী ছাড়ে Samsung (স্যামসাং), POCO (পোকো), Oppo (ওপ্পো) সহ একাধিক নামজাদা কোম্পানির স্মার্টফোন কেনার সুযোগ dichche। এই প্রতিবেদনে আমরা এমনই কয়েকটি স্মার্টফোনের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলি Great Indian Festival বা Big Billion Days-এর ব্যাংক অফার এবং অগ্রিম ছাড়ের সৌজন্যে ক্রেতারা প্রায় অর্ধেকের কাছাকাছি দামে পকেটস্থ করে ফেলতে পারবেন। তাহলে আসুন, আর দেরি না করে হ্যান্ডসেটগুলির সম্পর্কে একটু বিশদে জেনে নেওয়া যাক।

Amazon বা Flipkart থেকে প্রায় অর্ধেক দামে কিনে নিন এই চারটি স্মার্টফোন

১. Samsung F23 5G: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে স্যামসাং এফ২৩ ৫জি-এর ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৪৫% ছাড়ের দরুন ২২,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৪৯৯ টাকায় কেনা যাবে। তদুপরি, ব্যাংক অফার কাজে লাগিয়ে এই ডিভাইসটিকে ১০,৯৯৯ টাকায় পকেটস্থ করার সুযোগ পাবেন ক্রেতারা।

২. iQOO Z6 Pro 5G: অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে আইকো জেড৬ প্রো ৫জি-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট মডেলটি ২৭,৯৯০ টাকার পরিবর্তে ২০,৯৯০ টাকায় বিক্রি হচ্ছে। আবার, ব্যাংক অফারের সৌজন্যে এই হ্যান্ডসেটটিকে ১৭,৯৯০ টাকায় পাওয়া যাবে।

৩. POCO X4 Pro 5G: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলাকালীন পোকো এক্স৪ প্রো ৫জি-এর ৬ জিবি + ৬৪ জিবি স্টোরেজ মডেলটি কিনতে হলে গ্রাহকদের ২২,৯৯৯ টাকার বদলে ১৫,৪৯৯ টাকা খরচ করতে হবে। আবার সংস্থা প্রদত্ত ব্যাংক অফারের সুবাদে ক্রেতারা এই হ্যান্ডসেটটিকে মাত্র ১৩,৯৯৯ টাকায় খরিদ করতে পারবেন।  

৪. Oppo F19 Pro+ 5G: ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ওপ্পোর এই ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ৪০% ছাড়ের সুবাদে ২৯,৯৯০ টাকার পরিবর্তে ১৭,৯৯০ টাকায় বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। শুধু তাই নয়, ব্যাংক অফারের ফায়দা ওঠালে ক্রেতারা এই হ্যান্ডসেটটি মাত্র ১৫,৯৯০ টাকায় কিনতে পারবেন।

সঙ্গে থাকুন ➥